সিলেটে মাঠ গড়ালো বিজয় দিবস টি-টোয়েন্টি

match
বাংলানিউজ ॥
শীতের দুপুরে মিষ্টি রোদে মাঠে গড়িয়েছে বিজয় দিবস টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট। রোববার দুপুর পৌনে ২ টায় টুর্নামেন্টের প্রথম খেলায় মুখোমুখি হয় মুশফিক ও তামিম বাহিনী।
টসে জিতে তামিম ইকবালের ইউসিবি বিসিবি একাদশ মুশফিকুর রহিমের আবাহনীকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায়।
খেলা শুরুতে মাঠ ও গ্যালারি পরিদর্শন করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন ও বিসিবি কর্মকর্তাবৃন্দ।
প্রথম উইকেট পতনের পরই ক্রিজে আসেন অধিনায়ক মুশফিকুর রহিম। কিন্তু প্রথম বলেই আউট হয়ে তিনিও ফিরে যান সাজঘরে। ৫ উইকেটের পতন ঘটে ৬০ রানের মাথায়।শেষ খবর পাওয়া পর্যন্ত ১৯ ওভারে ৮ উইকেটে ১২৯ রান সংগ্রহ করেছে মুশফিকুর রহিমের দল।
দিনের অপর খেলায় সন্ধ্যায় মাঠে নামছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।
অবরোধ আর রাজনৈতিক অস্থিরতা কাটিয়ে সিলেটে চলছে দেশের এ মৌসুমের সবচেয়ে বড় এই ক্রিকেট আসর। গ্যালারি ভরে যাওয়ায় আশেপাশের উচু টিলায় ভিড় করেছেন জায়গা না পাওয়া দর্শকরা। উল্লসিত দর্শকদের চিৎকারে আনন্দ ছড়িয়ে পড়ছে এক গ্যালারি থেকে আরেক গ্যালারিতে।মাঠে দর্শকদের উপচেপড়া ভিড় আবারও প্রমাণ করলো সিলেটের মানুষ ক্রিকেটপ্রেমী।
একই মাঠে সোমবার দুপুর ১ টায় আবাহনী-মোহামেডান এবং বিকাল ৫ টায় প্রাইম ব্যাংক-ইউসিবি, ২৫ ডিসেম্বর দুপুর ১ টায় প্রাইম ব্যাংক-আবাহনী, বিকাল ৫ টায় ইউসিবি-মোহামেডান, ২৬ ডিসেম্বর দুপুর ১ টায় আবাহনী-ইউসিবি এবং বিকাল ৫ টায় প্রাইম ব্যাংক মুখামুখি হবে মোহামেডানের ।
টুর্ণামেন্টের বাকি ম্যাচগুলো ২৮, ২৯ ডিসেম্বর মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। ফাইনাল অনুষ্ঠিত হবে ৩১ ডিসেম্বর মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে।

শেয়ার