শীতকালীন স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতা॥ ক্রিকেটে বালকে মিউনিসিপ্যাল প্রিপারেটরি ও বালিকায় এমএসটিপি চ্যাম্পিয়ন

player
ক্রীড়া প্রতিবেদক॥ ৪৩-তম জাতীয় শীতকালীন স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতায় যশোর সদর উপজেলা পর্যায়ের খেলায় ক্রিকেটের বালক বিভাগে মিউনিসিপ্যাল প্রিপারেটরী উচ্চ বিদ্যালয় ও বালিকা বিভাগে এমএসটিপি বালিকা বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে ।
শনিবার উপশহর কেন্দ্রীয় ক্রীড়া উদ্যানে (প্রস্তাবিত উপশহর স্টেডিয়াম) অনুষ্ঠিত বালক বিভাগের ফাইনালে মিউনিসিপ্যাল প্রিপারেটরী ৬ উইকেটে নিউটাউন বাদশাহ ফয়সলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। টসে জিতে বাদশাহ ফয়সল প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। ব্যাট করতে নেমে নির্ধারিত ১০ ওভারে ৭ উইকেট হারিয়ে ৬৩ রান করে। দলের হয়ে ফয়েজ সর্বোচ্চ ২৪ রান করে। মিউনিসিপ্যাল প্রিপারেটরী পক্ষে নাঈম উদ্দিন মিম ৩ উইকেট দখল করে। জবাবে ব্যাট করতে নেমে মিউনিসিপ্যাল ১ বল হাতে রেখে ৪ উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে। দলের পক্ষে রিয়াজ ১৬ ও ইমরান ১৫ রান করে।
একই মাঠে অনুষ্ঠিত বালিকা বিভাগের খেলায় এমএসটিপি বালিকা বিদ্যালয় ২৪ রানে বাহাদুর মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। এমএসটিপি প্রথমে ব্যাট করে নির্ধারিত ওভারে ৫ উইকেট হারিয়ে ৭৯ রান করে। দলের হয়ে শ্রাবনী সর্বোচ্চ অপরাজিত ১৯ রান করে। জবাবে বাহাদুরপুর ৫ উইকেট হারিয়ে ৫৫ রান করতে পারে। দলের পক্ষে খুশি সর্বোচ্চ ১১ রান করে।

শেয়ার