এমপি রণজিৎ ও ছাত্রলীগ সভাপতির বাসভবনে বোমা হামলা

bom
নিজস্ব প্রতিবেদক॥ যশোর-৪ (বাঘারপাড়া-অভয়নগর) আসনের বর্তমান এমপি রণজিৎ কুমার রায় ও জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম রিয়াদের বাসভবনে বোমা হামলা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাতে এমপি রণজিতের শহরের বারান্দী নাথপাড়ার বাসভবনে এবং শনিবার রাত ৮ টার দিকে শহরের নীলগঞ্জ তাঁতীপাড়া রোডের রিয়াদের বাসভবনে এ হামলা করা হয়।
এমপির একান্ত সহকারী সুকুমার সাংবাদিকদের জানান, ভোর রাতে বাসায় বোমা হামলা করে দুর্বৃত্তরা। এতে জানালার থাই গ্লাস ভেঙ্গে গেছে। তবে হতাহত হয়নি। দুর্বৃত্তরা আতঙ্ক ছড়াতে এ হামলা করতে পারে।
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক শেখ জানান, পুলিশ বোমা হামালার আলামত হিসেবে জালেরকাঠি উদ্ধার করেছে। তবে ভুক্তভোগীদের পক্ষে থানায় অভিযোগ না দেয়ায় এখনও পর্যন্ত মামলা করা হয়নি।
এদিকে, যশোর জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম রিয়াদের বাসভবনে বোমা হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। আরিফুল ইসলাম রিয়াদ জানান, শনিবার সন্ধ্যা থেকে তিনি শহরের মণিহার এলাকায় ছাত্রলীগের আঞ্চলিক কার্যালয়ে ছিলেন। রাত ৮টার দিকে তার বাড়ির গেটে বোমা বিস্ফোরণ ঘটানো হয়। খবর পেয়ে তিনি বাড়িতে গিয়ে পুলিশকে অবহিত করেন। বিস্ফোরিত বোমার আঘাতে তার বাড়ির গেট ক্ষতি হয়েছে। এছাড়াও বাইরে থাকা একটি বৈদ্যুতিক লাইট ভেঙ্গে গেছে। রিয়াদ অভিযোগ করেন, বিএনপি ও জামায়াত-শিবিরের সন্ত্রাসীরা তাকে হত্যার উদ্দেশ্যে এ হামলা করেছে। কিন্তু তিনি বাড়ি না থাকায় সন্ত্রাসীরা বোমা ফাটিয়ে চলে আসে।
বোমা হামলার ঘটনা নিশ্চিত করে কোতোয়ালি থানার এসআই ফরিদ ভুঁইয়া জানান, বিস্ফোরিত বোমার আলামত উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে। এদিকে, ঘটনার তীব্র নিন্দা জানিয়েছে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল। তিনি অবিলম্বে বোমা হামলাকারীদের গ্রেফতারের দাবি জানান।

শেয়ার