অবরোধেও চলছে দূরপাল্লার বাস

gabtole
বাংলানিউজ॥ বিএনপিসহ ১৮ দলীয় জোটের পঞ্চম দফায় ডাকা ৮৩ ঘণ্টা অবরোধের প্রথম দিন শনিবার সকাল থেকেই মহাখালী আন্তঃজেলা বাস টার্মিনাল থেকে দূরপাল্লার বাস ছেড়ে যেতে দেখা গেছে।
এদিন সকাল ৯ থেকে দুপুর পৌনে ২টা পর্যন্ত ময়মনসিংহ, টাঙ্গাইল, নেত্রকোনা, হালুয়াঘাট, শেরপুর, তাড়াইল’র উদ্দেশ্যে ১৫টি বাস ছেড়ে যায়।
সকাল থেকে ময়মনসিংহের উদ্দেশ্যে এনা ট্রান্সপোর্ট প্রাইভেট লিমিটেড, শামীম এন্টারপ্রাইজ প্রাইভেট লিমিটেডের বাস গন্তব্যের উদ্দেশ্যে টার্মিনাল ছেড়ে যায়। এছাড়া শ্যামলী বাংলা, বৈশাখী, আলম এশিয়ার বাসগুলোও দূরপাল্লার যাত্রী নিয়ে গন্তব্যে যাচ্ছে।
তবে অবরোধেরে কারণে বিশেষ নিরাপত্তা দিয়ে যাত্রীবাহী এ বাসগুলোকে গন্তব্যে পৌঁছে দেওয়া হচ্ছে।
মহাখালী বাস টার্মিনাল পুলিশ ফাঁড়ির ট্রাফিক ইনস্ট্রাকটর মিজানুর রশিদ জানান, অবরোধের কারণে যাত্রীদের উপস্থিতি কম ছিল। তবুও সকাল থেকেই দূরপাল্লার ১৫টি বাস মহাখালী টার্মিনাল ছেড়েছে।
নিরাপত্তার বিষয়ে মিজানুর রশিদ জানান, ঢাকা মেট্রোপলিটন ট্রাফিক পুলিশ আব্দুল্লাপুর পর্যন্ত নিরাপত্তা দিচ্ছে। এরপর যেসব জেলার ওপর দিয়ে গাড়িগুলো যাচ্ছে সেই জেলার ট্রাফিক পুলিশ নিরাপত্তা দিয়ে গাড়ি নির্দিষ্ট গন্তব্যে পৌঁছে দিচ্ছে।
এনা এন্টারপ্রাইজের কাউন্টার মাস্টার আব্রাহাম পিউরিফিকেশন উজ্জ্বল বলেন, আমাদের ময়মনসিংহ রুটের একটি বাস গন্তব্যের উদ্দেশ্যে ছেড়ে গেছে। বিকেল ৩টায় আরও একটি ছেড়ে যাবে।
তিনি বলেন, যে পুলিশ ভ্যান আব্দুল্লাপুর পর্যন্ত নিরাপত্তা দিচ্ছে সেটি ফিরে আসলে অন্য আরেকটি বাস ছেড়ে যাচ্ছে। যে কারণে যাত্রী থাকার পরও যথা সময়ে বাস ছাড়া যাচ্ছে না।

শেয়ার