চোট থেকে সেরে উঠেছেন মেসি

messi
সমাজের কথা ডেস্ক॥ আর্জেন্টিনায় অনুশীলন করছেন লিওনেল মেসি। পায়ের পেশির চোট থেকে পুরোপুরি সেরে উঠেছেন আর্জেন্টিনার ফুটবল তারকা লিওনেল মেসি। ফিটনেস ফিরে পেলেই মাঠে নামতে পারবেন তিনি। শুক্রবার আর্জেন্টিনার ফুটবল অ্যাসোসিয়েশেন (এএফএ) এ তথ্য জানিয়েছে।
এএফএর ট্রেনিং কমপ্লেক্সে আর্জেন্টিনার অধিনায়ককে সুখবরটি জানান দলের চিকিৎসকরা। এখানেই চোট থেকে সেরে ওঠার পুনর্বাসন প্রক্রিয়ায় অনুশীলন করছিলেন বার্সেলোনার এই তারকা ফুটবলার।

গত ১০ নভেম্বর রিয়াল বেটিসের বিপক্ষে ম্যাচে চোট পান মেসি। তারপর থেকেই মাঠের বাইরে এ মৌসুমে ১৬ ম্যাচে ১৪ গোল করা এই ফরোয়ার্ড। বার্সেলোনায় উরুর চোট থেকে সেরে ওঠার প্রথম ধাপ শেষ করে দেশে ফেরেন তিনি। সেখানে তার দ্বিতীয় পর্যায়ের পুনর্বাসন প্রক্রিয়া শুরু হয়।

আর্জেন্টিনার ফুটবল অ্যাসোসিয়েশেনের ওয়েবসাইটে এক বিবৃতিতে বলা হয়, শুক্রবার পরীক্ষা-নিরীক্ষা চালিয়ে দেখা গেছে মেসি চোট থেকে সেরে উঠেছেন। তিনি এখন শারীরিকভাবে ফিট হতে আগামী সোমবার থেকে পুনর্বাসন প্রক্রিয়ার তৃতীয় ধাপ শুরু করবেন।

বিবৃতিতে বলা হয়, বার্সেলোনার ফিজিকাল ট্রেইনার এলবিও পাওলোরোসো এবং আজেন্টিনা জাতীয় দলের চিকিৎসক দলের সদস্যরা মেসির নিজের শহর রোসাসিওতে পুনর্বাসন প্রক্রিয়ার তৃতীয় ধাপের দেখভাল করবেন।

এর আগে মেসির ক্লাব বার্সেলোনার পক্ষ থেকে বৃহস্পতিবার জানানো হয়েছিল, চোট থেকে দ্রুত সেরে উঠছেন আর্জেন্টিনার এই তারকা ফুটবলার।

মেসির সুস্থ হয়ে ওঠার প্রক্রিয়া দেখতে গত মঙ্গলবার আর্জেন্টিনা পৌঁছান বার্সেলোনার চিকিৎসক রিকার্দ প্রুনা ও ক্রীড়া পরিচালক আন্দোনি সুবিসাররেতা।

আগামী ২ জানুয়ারি মেসির বার্সেলোনায় ফেরার কথা রয়েছে। ১১ জানুয়ারি লা লিগায় আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে দলের সবচেয়ে বড় তারকাকে পাওয়ার ব্যাপারে আশাবাদী বার্সেলোনা।

শেয়ার