দেশ ছেড়ে পালাবেন না পারভেজ মোশাররফ

parvaze

বাংলানিউজ ॥
নয় বছরের শাসনামলে কোনো অপরাধ করে থাকলে তার জন্য ক্ষমা চেয়ে পাকিস্তানের সাবেক সামরিক শাসক পারভেজ মোশাররফ জানিয়েছেন, তার বিরুদ্ধে দায়ের করা সকল মামলার মুখোমুখি হবেন তিনি এবং কাপুরুষের মতো দেশ ছেড়ে পালাবেন না।
দুবাইভিত্তিক পাকিস্তানি সংবাদ সংস্থা এআরআই নিউজকে দেওয়া এক সাক্ষাৎকারে পারভেজ মোশাররফ বলেন, আমি যা করেছি, দেশের জন্যই করেছি। কোনো কাজ ভুল হতে পারে, তবে সেখানে কোনো অসৎ উদ্দেশ্য ছিল না। এরপরও যদি কেউ মনে করে আমি ভুল করেছি, তবে এ জন্য ক্ষমা চাইছি।
৮ মাস আগে রাজধানী ইসলামাবাদের উপকণ্ঠে নিজের খামার বাড়িতে গৃহবন্দী হওয়ার পর এই প্রথম কোনো সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলতে পারলেন পাকিস্তানের সাবেক সেনাশাসক।
এর আগে নিজের ঘনিষ্ঠ একজন সহযোগীর মাধ্যমেও মোশাররফ জানিয়েছিলেন, রাষ্ট্রদ্রোহিতাসহ অসংখ্য মামলা থাকায় এসব থেকে বাঁচতে তিনি দেশ ছেড়ে পালাবেন বলে মনে করা হলেও আদতে তিনি তা করবেন না।
বৃহস্পতিবার রাতে প্রচার হওয়া সাক্ষাৎকারে পারভেজ মোশাররফ বলেন, এখানে প্রায় শতাধিক মামলা থাকলেও আমি কাপুরুষের মতো পালিয়ে যাবো না এবং নিজেকে নির্দোষ প্রমাণে সব মামলায় লড়াই করবো।
উল্লেখ্য, সাবেক প্রধানমন্ত্রী বেনজির ভুট্টো হত্যা মামলাসহ চারটি প্রধান মামলায় জামিন পেয়েছেন মোশাররফ। তবে, ২০০৭ সালে জরুরি অবস্থা জারির বিষয়ে দায়ের করা রাষ্ট্রদ্রোহিতা মামলায় বিচার চলছে সাবেক প্রেসিডেন্টের।

শেয়ার