শীতকালীন স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতা॥ যশোর সদর উপজেলা পর্যায়ের খেলা শুরু

player
ক্রীড়া প্রতিবেদক॥ ক্রিকেট খেলার মধ্য দিয়ে বুধবার শুরু হয়েছে ৪৩-তম জাতীয় শীতকালীন স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতার যশোর সদর উপজেলা পর্যায়ের খেলা। উদ্বোধনী দিনে বালক ক্রিকেটের দুটি খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় জয় পেয়েছে পুলিশ লাইন মাধ্যমিক বিদ্যালয় ও নামেজ সরদার মাধ্যমিক বিদ্যালয়।
উপশহর ক্রীড়া উদ্যানে অনুষ্ঠিত বালক ক্রিকেটের উদ্বোধনী খেলায় পুলিশ লাইন ৪৬ রানে মাহামুদুর রহমান মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করে। পুলিশ লাইন প্রথমে ব্যাট করে নির্ধারিত ৮ ওভারে ৮ উইকেট হারিয়ে ১১৭ রানে করে। জবাবে মাহামুদুর রহমান ৭১ রান করতে পারে। একই মাঠে অনুষ্ঠিত দিনের অপর খেলায় নামেজ সর্দার মাধ্যমিক বিদ্যালয় ১৭ রানে আঞ্জুমান আরা একাডেমিকে পরাজিত করে। নামেজ সর্দার মাধ্যমিক বিদ্যালয় প্রথমে ব্যাট করে ৮৮ রান করে। জবাবে আঞ্জুমানারা একাডেমি ৬১ রান করতে পারে।
উপশহর ডিগ্রি কলেজের অধ্যক্ষ শাহীন ইকবাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপশহর ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ পরিতোষ কুমার, স্কুল ও মাদ্রাসা ক্রীড়া সমিতি যশোর জেলা শাখার সহ-সম্পাদক মোশারফ হোসেন, সদর উপজেলার সহ-সম্পাদক সালাউদ্দিন দিলু, বাংলাদেশ এ্যাথলেট ফেডারেশনের নির্বাহী সদস্য নিবাস হালদার, প্রগতি বালিকা বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক হাসানুজ্জামান প্রমুখ। প্রতিযোগিতায় ক্রিকেট ছাড়াও ভলিবল, বাস্কেটবল, হকি ও ব্যাডমিন্টন খেলা অনুষ্ঠিত হবে। প্রস্তাবিত উপশহর কেন্দ্রীয় ক্রীড়া উদ্যান ও উপশহর বাদশা ফয়সাল ইসলামি ইন্সটিটিউট মাঠে উপজেলার ৩০টি শিক্ষা প্রতিষ্ঠান প্রতিযোগিতায় অংশ গ্রহণ করবে। ২৭ ডিসেম্বর প্রতিযোগিতা শেষ হবে।

শেয়ার