দু’মাস মাঠের বাইরে আগুয়েরো

Aguero
বাংলানিউজ ॥
ম্যানচেস্টার সিটি ম্যানেজার ম্যানুয়েল পেল্লেগ্রিনি জানালেন, প্রত্যাশার চেয়েও বেশি সময় মাঠে দেখা যাবে না তারকা স্ট্রাইকার সার্জিও আগুয়েরোকে। পায়ের গুরুতর চোট (কাফ) নিয়ে অন্তত দু’মাস খেলার বাইরে থাকতে হবে আর্জেন্টাইন ফরোয়ার্ডকে।
আর্সেনালের বিপক্ষে শনিবার ৬-৩ গোলে ম্যানসিটির জয়ের রাতে চোট পান আগুয়েরো। প্রাথমিকভাবে পেল্লেগ্রিনি এক মাস তাকে না পাওয়ার কথা জানিয়েছিলেন। পুরো অবস্থা এখনও খোলাসা না হলেও এই কোচ বলেন,‘আমি ডাক্তার না। বলা খুব কঠিন। ডাক্তাররা বলেছে অন্তত এক মাস বা আট সপ্তাহ। দেখা যাক। আসলে জানি না কত সপ্তাহ লাগবে কিন্তু এক মাস তো লাগবেই। এখনই নিশ্চিত কিছু বলা যাচ্ছে না।’
দীর্ঘদিনের জন্য আগুয়েরোকে না পাওয়া ক্লাবের জন্য বড় ধাক্কা বলা চলে। ২৫ বছর বয়সী তারকা চলতি মৌসুমে ১৯ গোল করেছেন।
আসছে প্রিমিয়ার লিগে হোম ম্যাচে লিভারপুলের বিপক্ষে দেখা যাবে না তাকে। জানুয়ারিতে লিগ কাপ সেমিফাইনালের দুই লেগেও থাকবেন না তিনি। চোটের অবস্থা আরও গুরুতর হলে ফেব্রুয়ারিতে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোয় বার্সার বিপক্ষেও তাকে নিয়ে শঙ্কা রয়েছে।
আগুয়েরোর চোটে ধাক্কা কাটাতে না কাটাতেই মঙ্গলবার লিচেস্টার সিটির সঙ্গে লিগ কাপের ম্যাচে চোট পেয়েছেন পাবলো জাবালেতা। হ্যামস্ট্রিংয়ে আঘাত পেয়েছেন এই আর্জেন্টাইন রাইট ব্যাক।

শেয়ার