কালিগঞ্জে আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে জামায়াত, আহত ১

shatkhrahospital
কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি॥ জামায়াত শিবিরের সশস্ত্র সন্ত্রাসীরা বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থার কালিগঞ্জ থানা শাখার সভাপতি ও বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোসলেম আলীকে (৭০) কুপিয়ে হত্যা করেছে। তিনি কালিগঞ্জ উপজেলার চাঁচাই গ্রামের রুপাই গাজীর ছেলে। এ সময়ে জখম হয়েছেন তার সহযোগী একই গ্রামের মাতাব্দী গাজীর ছেলে আওয়ামী লীগ কর্মী হাশেম আলী (৫০)। গতকাল মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে কালিগঞ্জ উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের মুকুন্দপুর চৌমুহুনী এলাকায় এ হামলার ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল দুপুর দু’টোর দিকে যৌথবাহিনীর সদস্যরা কালিগঞ্জ উপজেলার কালিকাপুরে অভিযান পরিচালনা করতে যায়। এ সময় অভিযানকারিদের সঙ্গে বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোসলেম আলীকে নিয়ে মোটরসাইকেল চালাচ্ছিলেন একই গ্রামের আওয়ামী লীগ কর্মী হাশেম আলী। কালিকাপুর থেকে ফিরে আসার সময় দুপুর আড়াইটার দিকে মুকুন্দপুর চৌমুহুনী নামক স্থানে জামায়াত শিবিরের দুর্বৃত্তরা তাদেরকে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে জখম করে। তাদেরকে উদ্ধার করে কালিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার সময় বিকেল সাড়ে তিনটার দিকে পথিমধ্যে মোসলেম আলী মারা যান। হাশেম আলীকে কালিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
নিহত মোসলেম আলীর পালিত সন্তান জাহাঙ্গীর হোসেন জানান, তার পিতাকে জামায়াত শিবিরের চিহ্নিত সন্ত্রাসীরা নৃশংসভাবে হত্যা করেছে।
কালিগঞ্জ থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা আলী আজম খান মোসলেম আলীর মৃত্যুর ঘটনা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। শেষ খবর পাওয়া পর্যন্ত এলাকায় যৌথ বাহিনীর অভিযান চলছিল।

শেয়ার