এখনই ডটকমে সহজে কেনাকাটা

akhoni
সমাজের কথা ডেস্ক॥
দেশের অন্যতম বিটুসি (বিজনেস টু কনজ্যুমার) ঘরানার ই-কমার্স সাইট এখনই ডটকম এখন নতুন উপস্থাপনায়। নতুন ওয়েবসাইটের মাধ্যমে অনলাইন ক্রেতাবান্ধব পরিবেশ নিশ্চিত করার লক্ষ্যে সাজানো হয়েছে।

অনলাইনে ক্রয় প্রক্রিয়া সহজ করতে এবং দোকানে গিয়ে পণ্য কেনার মতোই অনলাইনে পণ্য কেনার অভিজ্ঞতা পাওয়া সম্ভব। ওয়েবসাইটের এ অবয়ব পরিবর্তন ক্রেতাকে আরও সহজভাবে এখনই ডটকমের অফার এবং পণ্য কিনতে সহায়ক হবে। নতুন চেহারার এ ই-কমার্স সাইটে পণ্যের ক্যাটালগ আরও সংগঠিতভাবে ক্রেতার সামনে উপস্থাপন করবে।

ক্রেতারা তাদের পছন্দের ব্র্যান্ড স্টোর থেকে তাদের প্রয়োজনীয় পণ্য কিনতে পারবেন। চাইলে প্রয়োজনীয় পণ্যটি সার্চ করে সহজে অর্ডারও করা যাবে। নতুন এ পরিবর্তনে উচ্চ রেজ্যুলেশনের চিত্রাবলী সাইটে পণ্যকে আরও বিস্তারিতভাবে দেখতে সাহায্য করবে।

নতুন এ সাইট সেলফোন এবং তুলনামূলক ধীর গতির ইন্টারনেটেও ব্যবহারযোগ্য। নতুন ওয়েবসাইটের মাধ্যমে একটি সম্পূর্ণ ডিজিটাল ও অনলাইনে ক্রয় অভিজ্ঞতার সঙ্গে ক্রেতাদের পরিচয় করানো এখনই ডটকমের একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ।

এখনই ডটকমের বিশেষজ্ঞ ডেভেলপমেন্ট দলের প্রচেষ্টায় নতুন ওয়েবসাইটের ইউজার ইন্টারফেস তৈরি করা হয়েছে। আগের ওয়েবসাইটের প্রতিটি অংশ পর্যালোচনা এবং গ্রাহকের প্রতিক্রিয়ার প্রেক্ষিতে নতুন ওয়েবসাইটের কর্মপদ্ধতি সাজানো হয়েছে।

ক্রেতাদের সহজেই প্রত্যাশিত পণ্য খুঁজে পেতে, পণ্য শ্রেণি অনুযায়ী পণ্য বাছাই, একাধিক পণ্য ক্রয়ে কার্ট এবং ঝুরিতে পণ্য রাখা এবং পণ্যের অর্ডার নিশ্চিত করার জন্য চেক-আউট করার সুবিধা যুক্ত করা হয়েছে (akhoni.com) সাইটে।

শেয়ার