আলতাফ হোসেন হত্যা মামলার চার্জশিট॥ অভিযুক্ত ৫॥ অব্যাহতি ৮জনের

নিজস্ব প্রতিবেদক॥ যশোরের পল্লীতে সাবেক মেম্বর আলতাফ হোসেন হত্যা মামলার চার্জশিট দিয়েছে পুলিশ। পাঁচ জনকে অভিযুক্ত ও আট জনকে অব্যাহতি দিয়ে গতকাল আদালতে চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ সৈয়দ বায়েজিদ হোসেন এ চার্জশিট দাখিল করেন। অভিযুক্তরা হলো, সদর উপজেলার নারাঙ্গালী গ্রামের মিজানুর রহমান মিজান, দেয়াড়া গ্রামের মহিবুল হক, বাগডাঙ্গা গ্রামের ইকরাম হোসেন ও সবুজ হোসেন এবং শহরের খড়কী এলাকার রমজান আলী। অব্যাহতি পেয়েছেন জাহিদ হোসেন, মহি, খোকা, নজরুল ইসলাম, ইসমাইল হোসেন, আব্দুর রহিম, আব্দুস সাত্তার ও মিজান।
জানাগেছে, সদর উপজেলার বাগডাঙ্গা গ্রামের সাবেক মেম্বর আলতাফ হোসেন গত ২২ ফেব্রুয়ারি সন্ধ্যায় নিজ মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে আসামিরা তাকে অপহরণ করে নিয়ে যায়। ৩ মার্চ সকালে আলতাফ হোসেনের ভাইপো আলমগীর হোসেন লোক মারফতে খবর পেয়ে হালসা ও ঘোড়াদাহ গ্রামের মাঝামাঝি একটি মাঠে গম ক্ষেত তার লাশ উদ্ধার করে। লাশের মুখ এসিডে ঝলসানো থেকে দেখতে পায়। পরে তার পরিবারের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরণের জ্যাকেট, শার্ট, হাত ঘড়ি, নোটবুক ও দাঁত দেখে লাশ সনাক্ত করে।
এ ঘটনায় নিহত আলতাফের বোন রুপবান খাতুন ওই দিনই সন্ধ্যায় কোতোয়ালি থানায় ১০ জনের নামসহ অজ্ঞাতনামা আরো ৩/৪ জনের বিরুদ্ধে মামলা করেন। তদন্ত শেষে পুলিশ এ মামলায় পাঁচ জনকে অভিযুক্ত ও আট জনকে অব্যাহতি দিয়ে চার্জশিট দাখিল করে আদালতে।

শেয়ার