গার্লফ্রেন্ডের কেনাকাটার যন্ত্রণায় আত্মহত্যা

girlfreand

সমাজের কথা ডেস্ক॥ এবার গার্লফ্রেন্ডের অতি কেনাকাটার যন্ত্রণায় অতিষ্ঠ হয়ে এবার মার্কেটের ব্যালকনি থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে চীনের এক যুবক। ঘটনাটি ঘটেছে চীনের পূর্বাঞ্চলীয় প্রদেশ জিয়াংশুতে।
জানা যায়, তাও হাসিয়াও নামে ওই তরুণ তার গার্লফ্রেন্ডকে নিয়ে সোমবার স্থানীয় একটি মার্কেটে কেনাকাটা করতে যান। দীর্ঘ পাঁচ ঘণ্টা তার ওই গার্লফ্রেন্ড কেনাকাটা করার পর ব্যাগের ভার বইতে বইতে প্রচণ্ড ক্লান্ত হয়ে পড়েন তাও। এসময় তিনি গার্লফ্রেন্ডকে অনেকবার বাসায় ফিরে যাওয়ার অনুরোধ করেন। কিন্তু কে শোনে কার কথা। মেয়েটি তার বিরামহীন কেনাকাটা চালাতেই থাকে।
এক পর্যায়ে মেয়েটি একটি জুতার কেনার বায়না ধরলে ৩৮ বছর বয়সী তাও সব ব্যাগ মেঝেতে ফেলে দৌড়ে মার্কেটের সাত তলার ব্যালকনি থেকে নিচে ঝাঁপ দেন এবং ঘটনাস্থলেই মারা যান।
মার্কেটের ক্লোজ সার্কিট ক্যামেরায় পাওয়া রেকর্ডে দেখা যায়, তাও হাসিও তার গার্লফ্রেন্ডের সঙ্গে দীর্ঘক্ষণ মার্কেটের এ দোকান ও দোকানে ঘুরছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, তারা তাও ও তার গার্লফ্রেন্ডকে এতো ব্যাগ বহন করা নিয়ে ঝগড়া করতে শুনেছেন। কিন্তু মেয়েটি একটি জুতার দোকানে ঢোকার জন্য বায়না ধরেছিল। এসময় তাও তাকে বলেছিল, তার এতো জুতা আছে যে, সারা জীবন পড়লেও শেষ হবে না। তবু কেনো জুতার প্রয়োজন? কিন্তু মেয়েটি নাছোড়বান্দার মতো বায়না ধরেছিল।

শেয়ার