সিলেটে পুলিশের গাড়িতে আগুন দিল শিবির

syletpolice

বাংলানিউজ॥
জামায়াত নেতা কাদের মোল্লার ফাঁসিকে কেন্দ্র করে দলটির ডাকা সকাল-সন্ধ্যা হরতালে সিলেট নগরীতে পুলিশ সদস্যদের বহনকারী দু’টি গাড়িতে আগুন দিয়েছে শিবিরের নেতা-কর্মীরা।
বুধবার সকাল আটটার দিকে নগরীর দর্শণদেউড়ি এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।
অগ্নিসংযোগের ফলে একটি লেগুনা ও একটি টেম্পো আংশিক ক্ষতিগ্রস্থ হয়েছে। অবশ্য এ ঘটনায় কেউ হতাহত হয়নি। পরে পুলিশ ধাওয়া করে শিবির নেতা-কর্মীদের ছত্রভঙ্গ করে দেয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে নগরীর রাজারগলি থেকে মিছিল বের করে শিবির। মিছিলটি দর্শণদেউড়ি এলাকায় পৌঁছলে শিবিরকর্মীরা রাস্তার ওপর ভ্যানগাড়ি ও পিলার ফেলে সিলেট-সুনামগঞ্জ সড়ক অবরোধ করে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ একটি সাউন্ড গ্রেনেড ও অন্তত পাঁচ রাউন্ড শটগানের গুলি ছোড়ে।
এদিকে, পুলিশ দর্শণদেউড়ি এলাকায় অবস্থানকালে আম্বরখানা পেট্রল পাম্পের সামনে তাদের বহনকারী একটি লেগুনা ও টেম্পোতে আগুন দিয়ে পালিয়ে যায় শিবিরের নেতা-কর্মীরা। পরে আশেপাশের লোকজন এগিয়ে এসে আগুন নিভিয়ে ফেলেন।
অন্যদিকে, নেতা-কর্মীদের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে সিলেট জেলা ও মহানগরীতে মিছিল করেছেন ১৮-দলের নেতা-কর্মীরা।
মিছিলটি সকাল ১০টায় বন্দরবাজার করিমউল্লাহ মার্কেটের সামনে থেকে শুরু হয়ে জেল রোডে এসে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

শেয়ার