শানতলায় ছাত্রলীগ কর্মীকে লক্ষ্য করে গুলি বোমা বিষ্ফোরণ॥ এলাকা জুড়ে আতংক

নিজেস্ব প্রতিবেদক॥ মঙ্গলবার সন্ধ্যায় যশোর সদর উপজেলার শানতলায় ছাত্রলীগ কর্মীকে লক্ষ্য করে গুলি ও বোমার বিষ্ফোরণ ঘটিয়েছে সন্ত্রাসীরা। তবে অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন তিনি। বিষয়টি নিয়ে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে ।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, ছাত্রলীগ কর্মী টুটুল শানতলা মোড়ে বসে ছিলো। এ সময় শানতলা গ্রামের মোহাম্মদ আলীসহ তার ক্যাডার বাহিনী টুটুলের উপর হামলা চালায় । তারা কয়েকটি শক্তিশালী বোমার বিষ্ফোরণ ঘটায়। এ সময় টুটুল দৌঁড়ে পালিয়ে যাবার সময় তাকে লক্ষ্য করে আরো দুটি বোমা বিষ্ফোরণ ও গুলি করে। কিন্তু লক্ষ্য ভ্রষ্ট হওয়ায় প্রাণে রক্ষা পান তিনি। এই ঘটনার পর এলাকায় আতংক ছড়িয়ে পড়েছে।
অপর দিকে, বোমার বিষ্ফারণ ও গুলি ছোঁড়ার ঘটনায় ভিন্ন ভিন্ন তথ্য পাওয়া গেছে। ঘটনার শিকার টুটুল জানান, মোহাম্মদ আলী কোন কারণ ছাড়াই তার উপর হামলা চালায় । তাকে হত্যার উদ্দেশ্যে ভাড়া করা সন্ত্রাসীদের নিয়ে এই হামলা চালানো হয় বলে তিনি দাবি করেন। মোহাম্মদ আলীর অভিযোগ, টুটুলরা বোমা ফাঁটিয়ে আমার নামে মিথ্যা প্রচার চালাচ্ছে। অপর একটি সূত্রে জানা গেছে, শানতলা পেপসি কোম্পানির অফিসের মধ্যে বর্তমানে নারিশ পোল্ট্রি ফিডস’র খাবার আনা নেওয়ার জন্য প্রতিদিন ৫০/৭০টি ট্রাক লোড আনলোড করা হয়। এ সব ট্রাক প্রতি ৫০ থেকে ১০০ টাকা করে নেওয়ার জন্য যশোর ট্রাক মালিক সমিতি থেকে মোহাম্মদ আলী সেখানে একটি দালাল অফিস চালু করে। প্রতি পক্ষদের অভিযোগ ওই অফিসের মাধ্যমে মোহাম্মদ আলী একাই প্রতিদিন হাজার হাজার টাকা আয় করেন। মূলত ওই আয়ের মধ্যে ভাগ বসাতে দুটি গ্র“পে পরিণত হয়। এ সময় দু’দলের ক্যাডাররা কয়েকটি গাড়ি ভাংচুর করে। ঘটনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শেয়ার