ঝিকরগাছায় বিভিন্ন পেশাজীবী মানুষের সাথে মতবিনিময় কালে এ্যাড. মনির॥ বাংলাদেশকে একটি মধ্যম আয়ের রাষ্ট্রে পরিণত করার জন্য আর একবার শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে

monir
নিজস্ব প্রতিবেদক॥ যশোর-২ সংসদীয় আসনে জননেত্রী শেখ হাসিনা মনোনীত প্রার্থী এ্যাড. মনিরুল ইসলাম মনির বলেছেন, সাংবিধানিক ধারাবাহিকতা ব্যাহত করার জন্য যারা অপরাজনীতি করছে সেই শক্তির বিরুদ্ধে শেখ হাসিনার নেতৃত্বে স্বাধীনতার শক্তিদের সজাগ ও ঐক্যবদ্ধ থাকতে হবে। আগামী সংসদ নির্বাচন স্বাধীনতা ও সার্বভৌমত্ব টিকিয়ে রাখার নির্বাচন। তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার ২০২১ ভিশন বাস্তবায়নের জন্য এবং বাংলাদেশকে একটি মধ্যম আয়ের রাষ্ট্রে পরিণত করার জন্য আর একবার শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। তা নাহলে দেশের উন্নয়ন বাধাগ্রস্ত হবে। দেশ ও জাতি ক্ষতিগ্রস্ত হবে।
তিনি গতকাল ঝিকরগাছার কৃষ্ণনগর গ্রামে ও পারবাজারে বিভিন্ন পেশাজীবী মানুষের সাথে মতবিনিময় করার সময় এসব কথা বলেন। তিনি সকাল থেকে সারাদিন কর্মব্যস্ততার মধ্যে দিয়ে সময় কাটান। সকালে কৃষ্ণনগর গ্রামে অসুস্থ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেককে দেখতে যান। পরে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. মোস্তাফিজুর রহমান মুছার সাথে সাক্ষাত করেন। দুপর একটা পর্যন্ত তিনি কৃষ্ণনগর গ্রামের বিভিন্ন পেশাজীবী মানুষের সাথে কুশল বিনিময় করেন। পারবাজার জামে মসজিদে জোহরের নামাজ আদায় করে তিনি পারবাজারের বিভিন্ন পেশাজীবী মানুষের সাথে কুশল বিনিময় করে পঞ্চনগর গ্রামে সড়ক দুর্ঘটনায় আহত জেলা ছাত্রলীগ নেতা বাপ্পিকে দেখতে যান। সকাল থেকে এ্যাড. মনিরের সাথে ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক ও পৌর মেয়র মোস্তফা আনোয়ার পাশা জামাল, সাংগঠনিক সম্পাদক রমজান শরিফ বাদশা, উপজেলা আওয়ামী লীগ নেতা মুছা মাহমুদ, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নাসিমুল হাবিব শিপারসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগের নেতৃবৃন্দ।

শেয়ার