যশোরে ছুরিকাঘাতে র‌্যাবের সোর্স আহত

নিজস্ব প্রতিবেদক॥ যশোরে র‌্যাবের কথিত সোর্স আব্দুল কাদেরকে কুপিয়ে জখম করেছে মাদক ব্যবসায়ী আব্দুর রহিমের ছেলে রনিসহ কয়েকজন দুর্বৃত্ত। মঙ্গলবার বেলা ১২টার দিকে শহরের বেজপাড়া পিয়ারীমোহন রোডে এ ঘটনা ঘটে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। আহত আব্দুল কাদের বেজপাড়া তালতলা এলাকার মৃত সোহরাব আলীর ছেলে।
জানাগেছে, আব্দুল কাদের র‌্যাবের সোর্স পরিচয়ে শহরের সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ও চোরাচালানীসহ বিভিন্ন ধরনের অবৈধ ব্যবসায়ীদের কাছ থেকে নিয়মিত মাসোহারা আদায় করে। কিন্তু মাসোহারা নিয়েও আবার অনেক অপরাধীদের র‌্যাব-পুলিশ দিয়ে আটকও করিয়েছেন। সে কারণে দিনে দিনে অপরাধ জগতের সন্ত্রাসীরা তার উপর ক্ষিপ্ত হয়। এদিকে র‌্যাব-পুলিশের আলোচিত সোর্স কিক শামীম হত্যা মামলার আসামি হবি চৌধুরী গত বৃহস্পতিবার আদালত থেকে জামিনে মুক্তি পায়। হবি চৌধুরী জেল থেকে বেরিয়ে আসার সাথে সাথেই আব্দুল কাদের আবারো তাকে জেলে পাঠানোর হুমকি দেয়। সে কারণে জেল থেকে বেরিয়েও এলাকায় অবস্থান করছেনা হবি চৌধুরী। এ অবস্থায় এলাকায় আধিপত্য বিস্তার করতে তার সহযোগী সন্ত্রাসী রনি, দাঁতাভাঙ্গা সেলিম, রাসেলসহ আরো কয়েকজনকে দিয়ে আব্দুল কাদেরকে ছুরিকাঘাত করিয়েছে বলে অভিযোগ করা হয়েছে। হত্যা, অস্ত্র, চাঁদাবাজি, ছিনতাই, মাদক ও চোরাচালানসহ ডজন খানেক মামলা রয়েছে হবি চৌধুরীর বিরুদ্ধে। কিক শামীমকে হত্যার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছিল হবি চৌধুরী।
দাঁতভাঙ্গা সেলিম ও রাসেলের বাড়ি শহরের শংকরপুর এলাকায়। মারাত্মক আহত আব্দুল কাদেরকে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের উপ-পরিচালক মেজর আহসান হাবিব রাজীব সাংবাদিকদের জানান, কাদের নামে তাদের কোন সোর্স আছে বলে তার জানা নেই।

শেয়ার