মাগুরায় হাতকড়া নিয়ে ছাত্রদল যুবদলের ৩ নেতাকর্মীর পলায়ন ॥ ছাত্রদল সম্পাদক গ্রেফতার॥ আজ হরতাল

মাগুরা প্রতিনিধি॥ মাগুরায় পুলিশের হাত থেকে হাতকড়া নিয়ে ছাত্রদল যুবদলের ৩ নেতাকর্মীর পালিয়ে যাবার ঘটনায় মঙ্গলবার পুলিশের একজন এসআই ও ২ কনস্টেবলের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত নেয়া হয়েছে।
পুলিশ জানিয়েছে, মাগুরা জেলা ছাত্রদল ও যুবদলের বেশ কয়েকজন কর্মী সোমবার রাত ৮টার দিকে মাগুরা যশোর সড়কের সিতারামপুর এলাকায় যানবাহনে নাশকতা সৃষ্টির উদ্দেশ্যে অবস্থান করছিল। খবর পেয়ে এসআই বিসারুল ইসলামের নেতৃত্বে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে মাগুরা পৌর ছাত্রদলের সভাপতি সানাউল হক তন্ময় এবং যুবদল কর্মী রাজন ও মনিরুলকে আটক করে। কিন্তু তাদেরকে পুলিশভ্যানে তুলতে যাবার সময় আসামিরা হ্যান্ডকাপ নিয়েই পুলিশের কাছ থেকে পালিয়ে যায়।
এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাশেম খান ঘটনার সত্যতা স্বীকার করেছেন। নাশকতার সঙ্গে সম্পৃক্ত থাকার অভিযোগে জেলা ছাত্রদল সম্পাদক ফিরোজ হোসেনকে ইতোমধ্যেই আটক করা হয়েছে। এছাড়া পলাতক অন্যান্যদের খুব শিগগিরই গ্রেফতার করা সম্ভব হবে বলে তিনি জানিয়েছেন।
এদিকে, ফিরোজ হোসেনকে গ্রেফতারের প্রতিবাদে আজ বুধবার মাগুরায় অর্ধ দিবস হরতালের আহ্বান করেছে।
মাগুরা জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম জাহিদ মঙ্গলবার বিকালে স্থানীয় সাংবাদিকদের জানান, দলীয় সিদ্ধান্ত অনুযায়ী বুধবার সকাল ৬টা থেকে বেলা ১২টা পর্যন্ত হরতালের আহ্বান করা হয়েছে।
এ বিষয়ে মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাশেম জানান, মাগুরা নির্বাচন অফিসে পেট্রোল বোমা নিক্ষেপ, ভাংচুরসহ বিভিন্ন নাশকতার সঙ্গে সম্পৃক্ত থাকায় ছাত্রদল সম্পাদক ফিরোজ হোসেনকে গ্রেফতার করা হয়েছে।

শেয়ার