বাগেরহাটে ট্রাক ও নসিমন উল্টে ৪ জন নিহত ॥ আহত ৫

Bagerhat
বাগেরহাট প্রতিনিধি॥ বাগেরহাটের খুলনা-বাগেরহাট মহাসড়কের সিএন্ডবি বাজার এলাকায় যৌখালী ব্রিজের নিকট কাঁচা তরকারী ভর্তি ট্রাক উল্টে ৩ সবজি ব্যবসায়ী নিহত হয়েছেন। এদিকে একই দিন সকালে মোড়েলগঞ্জের বনগ্রামে নসিমুন উল্টে গিয়ে সোহরাব শেখ (৪৫) নামের অপর এক যাত্রী নিহত হন। মঙ্গলবার ভোরে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, মোড়েলগঞ্জের বৌলপুর এলাকার হাকিম শেখের ছেলে মোস্তফা শেখ (৪৫), হোগলাপাশা গ্রামের আজিজুর রহমানের ছেলে সাইদুর রহমান (৪৮), পিরোজপুরের পোরগোর গ্রামের কালু মোল্লার ছেলে হানিফ মোল্লা (২৫)। এ সময়ে ৫ জন গুরুতর আহত হন। আহতদের বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, মাসুম বিল্লাহ (২২), বিপ্লব সাহা (২৪) এবং মোস্তফা হাওলাদার (৫৫)। তাদের সবার বাড়ি জেলার মোরেলগঞ্জ উপজেলায়।
ট্রাকের আরেক আরোহী বজলুর রহমান জানান, তারা ১১ জন ব্যবসায়ী খুলনা থেকে সবজি কিনে ওই ট্রাকে করে মোড়েলগঞ্জের বৌলপুরে ফিরছিলেন। ভোরের দিকে ট্রাকটি দুর্ঘটনায় পড়ে। বাগেরহাট হাইওয়ে থানার এসআই অবনী চন্দ্র দাশ জানান, খুলনা থেকে ফেরার পথে ট্রাকটি (লপিুর ম-০২-০০১৪) নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের খাদে পড়ে গেলে ট্রাকের মালামালের চাপায় ঘটনাস্থলে ৩ সবজি ব্যবসায়ী নিহত ও পাঁচ জন আহত হন। পুলিশ নিহত ও আহতদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে প্রেরণ করেছে। এঘটনায় ট্রাকের চালক পলাতাক রয়েছে।
এদিকে বাগেরহাটের মোরেলগঞ্জের বনগ্রাম এলাকায় মঙ্গলবার সকালে নসিমন উল্টে সোহরাব শেখ (৪৫) নামে একজন নিহত হন। বাগেরহাট-পিরোজপুর মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত সোহরাব শেখের বাড়ি বাগেরহাটের কচুয়া উপজেলার গোপালপুর ইউনিয়নের ফুলতলা গ্রামে।

শেয়ার