যশোরে উৎসবমুখর পরিবেশে ২২ প্রার্থীর মনোনয়ন পত্র জমা

nomination copy
নিজস্ব প্রতিবেদক ॥ দশম জাতীয় সংসদ নির্বাচনে যশোরে জেলার ৬ টি সংসদীয় আসনে উৎসব মুখর পরিবেশে ২২ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এরমধ্যে সবচেয়ে বেশি সংখ্যক যশোর-২ আসনে ৭ জন ও সবচেয়ে কম যশোর-১ আসনে মাত্র ১ জন প্রার্থী মনোয়ন ফরম জমা দিয়েছেন। সোমবার বিকেল ৫ টার মধ্যে প্রার্থীরা জেলা রিটানিং অফিসার ও সহকারী রিটার্নিং অফিসারদের কাছে এই মনোনয়ন পত্র জমা দিয়েছেন।
জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, যশোর-১ (শার্শা) আসনে আওয়ামী লীগের প্রার্থী সঙসদ সদস্য শেখ আফিল উদ্দিন মনোনয়ন জমা দিয়েছেন। এই আসনে আর কোন প্রার্থীর মনোনয়ন পত্র জমা দেয়নি। তিনি বিনাপ্রতিদ্বন্দ্বীতা দ্বিতীয়বারেরমত সংসদ সদস্য নির্বাচিত হতে যাচ্ছেন।
যশোর-২ (ঝিকরগাছা-চৌগাছা) আসনে আওয়ামী লীগ মনোনীত অ্যাডভোকেট মনিরুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী সাবেক বিদ্যুৎ ও জ্বালানী প্রতিমন্ত্র রফিকুল ইসলাম, এবিএম আহসানুল হক ও জেপি (মঞ্জু) বিএম সেলিম রেজা, জাতীয় পার্টি (এ) হোসেন আলী সরদার ও স্বতন্ত্র আলিউজ্জামান মনোনয়ন ফরম জমা দিয়েছে।
যশোর-৩ আসন (সদর) আসনে আওয়ামী লীগ মনোনীত কাজী নাবিল আহমেদ, জাতীয় পার্টির মাহবুবুল আলম বাচ্চু, জাসদের রবিউল আলম ও বিএনএফ’র আবুল কালাম মনোনয়ন ফরম জমা দিয়েছেন।
যশোর-৪ (বাঘারপাড়া-অভয়নগর) আসনে বর্তমান এমপি আওয়ামী লীগের রণজিৎ কুমার রায়, স্বতন্ত্র প্রার্থী হিসাবে হুইপ শেখ আব্দুল ওহাব, জাতীয় পার্টির সাব্বির আহমেদ ও খেলাফত মজলিসের শরিফুল ইসলাম।
যশোর-৫ (মণিরামপুর) আসনে বর্তমান এমপি আওয়ামী লীগের খান টিপু সুলতান, স্বতন্ত্র প্রার্থী হিসাবে স্বপন ভট্টাচার্য, জাপার শরিফুল ইসলাম চৌধুরী সরু ও স্বতন্ত্র প্রার্থী কামরুল হাসান বারী মনোনয়ন পত্র জমা দিয়েছেন।
যশোর -৬ আসনে আওয়ামী লীগের ইসমত আরা সাদেক ও জাতীয় পার্টির সাখাওয়াত হোসেন ও বিএনএফ’র প্রশান্ত বিশ্বাস মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

শেয়ার