মস্তিষ্ক পরীক্ষা করাবেন হৃত্বিক

Hrithik
সমাজের কথা ডেস্ক॥
মস্তিষ্কে অস্ত্রোপচার করার পরও মাথাব্যথা না সারায় হৃত্বিক রোশান আবার ডাক্তারি পরীক্ষা করাবেন বলে জানিয়েছেন তার বাবা রাকেশ রোশান।

স্বাস্থ্যগত সমস্যার কারণে সব রকম পেশাগত কাজ থেকে ছুটি নিয়ে সম্প্রতি আমেরিকা পাড়ি দিয়েছেন হৃত্বিক। চলতি বছরের শুরুতে ‘ব্যাং ব্যাং’ সিনেমার শুটিংয়ের সময় স্টান্ট পারফর্ম করতে গিয়ে মাথায় আঘাত পান তিনি; এরপর থেকেই ভুগছেন মস্তিষ্কের সমস্যা ‘সাবডিউরাল হেমাটোমা’তে।

প্রেস ট্রাস্ট অফ ইন্ডিয়া জানিয়েছে, আঘাত পাওয়ার পর থেকে নিয়মিত মাথাব্যথা হওয়ার কারণে এ বছরের জুলাই মাসে মস্তিষ্কে অস্ত্রোপচার করান হৃত্বিক। অস্ত্রোপচার সফল হলেও সম্প্রতি আবারও তার মাথাব্যথা হচ্ছে ।

হৃত্বিক তার অভিনীত দুই সিনেমা ‘ব্যাং ব্যাং’ এবং ‘শুদ্ধি’র কাজ স্থগিত করেছেন।

গুঞ্জন উঠেছিল, আরেকটি অস্ত্রোপচার করানোর জন্য আমেরিকা গেছেন হৃত্বিক।

কিন্তু তার বাবা রাকেশ রোশান জানান, মূলত বন্ধুদের সঙ্গে সময় কাটিয়ে পুরোপুরি সুস্থ হয়ে ফেরার জন্য আমেরিকা গেছেন হৃত্বিক। আর অস্ত্রোপচার নয়, বরং মাথাব্যথার জন্য কিছু ডাক্তারি পরীক্ষা করাবেন তিনি।

রাকেশ আরও জানান, হৃত্বিক প্রথমে যাবেন ব্রিটেন, ওখানে কিছুদিন কাটিয়ে এরপর যাবেন আমেরিকা।

রাকেশ বলেন,“এই মুহূর্তে হৃত্বিকের সুস্থতা সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ, টাকাপয়সা পরেও পাওয়া যাবে। একবার যদি হৃত্বিক কাজে ফিরতে পারেন, বাকি সবকিছু তিনি গুছিয়ে নেবেন। তবে তার ফিরতে ছয় মাসের মতো সময় লাগবে।”

‘ব্যাং ব্যাং’ সিনেমায় হৃত্বিক জুটি বাঁধবেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে। আর ‘শুদ্ধি’তে অনেক বছর পর হৃত্বিকের সঙ্গে দেখা যাবে কারিনা কাপুর খানকে।

শেয়ার