ডিআর ইউ’র সাংগঠনিক সম্পাদক হলেন নোমানী

bm
বাংলাদেশ সংবাদ সংস্থার সিনিয়র রিপোর্টার মুরসালিন নোমানী ঢাকায় কর্মরত রিপোর্টারদের সবচেয়ে বড় সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ২০১৪ সালের কার্যনির্বাহী কমিটির নির্বাচনে সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।
শনিবার অনুষ্ঠিত নির্বাচনে মুরসালিন নোমানী কাস্টিং ৯৮৩ ভোটের মধ্যে ৫০৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি যথাক্রমে উম্মুল ওয়ারা সুইটি ২৬৮ এবং মিথুন কামাল ১৭৭ ভোট পেয়েছেন । মুরসালিন এর আগের কমিটিতে ডিআরইউ প্রথম কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছিলেন।
ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অনার্স ও মাস্টার্স সম্পন্ন করা এই সাংবাদিক জাতীর মণনের প্রতীক বাংলা একাডেমি, ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই এেেসাসিয়েশন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন, বাংলাদেশ পরিবেশ সাংবাদিক ফোরামসহ বিািভন্ন সংগঠনেরও সদস্য।
যশোরের চৌগাছা উপজেলার কৃতি সন্তান নোমানী বর্তমানে ঢাকায় খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরামের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি সাংবাদিকতার পাশাপাশি বিভিন্ন পত্রিকায় কবিতা ও প্রবন্ধ লিখে থাকেন।
মুরসালিন নোমানী যশোরের চৌগাছা উপজেলার গরীবপুর গ্রামের শহিদুল ইসলাম মনি ও তহুরা বেগমের ছোট ছেলে। তিনি সকলের দোয়াপ্রার্থী। সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার