রেললাইনে টায়ার জ্বালিয়ে নাশকতা করেছে অবরোধকারীরা ॥ যশোরে যুবককে মারপিট করে ইজিবাইক পুড়িয়ে দিল বিএনপি জামায়াত ক্যাডাররা

নিজস্ব প্রতিবেদক॥ অবরোধে যশোরে ১৮ দলের নেতাকর্মীরা দিনের বেলা মাঠে না থাকলেও রোববার রাতে বিভিন্ন স্থানে নাশকতা করেছে। শুধু তাই নয়, ২৫ দিন আগে শ্বশুর বাড়ি থেকে পাওয়া সদ্য বিবাহিত কাওসার নামে এক দরিদ্র যুবকের বেদম মারপিট করে ইজিবাইক পুড়িয়ে দিয়েছে বিএনপি জামায়াত শিবির ক্যাডাররা। এতে পথে বসেছে এ পরিবারটি। এছাড়া রাতে শহরের শংকরপুর রেললাইনে টায়ার জ্বালিয়ে নাশকতা করা হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল সন্ধ্যা রাতে শহরের কাজীপাড়ার বাসিন্দা দরিদ্র কাওসার আলী জীবীকার জন্য ইজিবাইক নিয়ে বের হন। এক পর্যায়ে শহরের সম্মিলনী স্কুলের সামনে পৌঁছালে বিএনপি জামায়াত ক্যাডাররা ইজিবাইক পুড়িয়ে দিয়েছে। ক্ষতিগ্রস্থ যুবকের শ্বশুর কিসমত নওয়াপাড়ার বাসিন্দা মিঠু মোল্লা জানান, অনেক কষ্ঠ করে জামাতা কাওসারকে একটি ইজিবাইক কিনে দেন। কিন্তু বিএনপি জামায়াতের নিষ্ঠুরতা থেকে তা রক্ষা পেল না। শুধু তাই নয় চালক কাওসার ইজিবাই পুড়াতে নিষেধ করায় তাকে ব্যাপক মারপিট করা হয়েছে। এবিষয়ে তিনি রাতেই থানা পুলিশকে জানিয়েছেন। তাকে যশোর মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া রাতে শহরের শংকরপুর হাজারী গেটে রেললাইনের উপর অগ্নিসংযোগ করে নাশকতা করে অবরোধকারীরা। এসময় রাজশাহীগামী ট্রেন চালক নাশকতা বুঝতে পেরে ট্রেন থামিয়ে দেন। এসময় কিছু সময়ের জন্য ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

শেয়ার