ম্যানইউর ড্র, চেলসি-ম্যানসিটির জয়

manunimanuni

বাংলানিউজ॥ দুবার পিছিয়ে থেকেও ওয়েন রুনির জোড়া গোলে সব ধরনের প্রতিযোগিতায় ১২ ম্যাচ অজেয় থাকল ম্যানচেস্টার ইউনাইটেড। রোববার প্রিমিয়ার লিগের ম্যাচে টটেনহ্যাম হটস্পারের সঙ্গে ২-২ গোলে ড্র করেছে বর্তমান চ্যাম্পিয়নরা। দিনের অন্য ম্যাচে চেলসি ৩-১ গোলে সাউদাম্পটনকে, আর ম্যানচেস্টার সিটি ৩-০ গোলে সোয়ানসি সিটিকে হারিয়েছে।
হোয়াইট হার্ট লেনে প্রথমার্ধে এগিয়ে যায় স্বাগতিকরা। স্পারদের হয়ে গোলমুখ খোলেন কাইল ওয়াকার। বিরতিতে যাওয়ার আগেই অল্প দূরত্ব থেকে রেড ডেভিলদের সমতায় ফেরান রুনি।
৫৪ মিনিটে সান্দ্রোর গোলে ফের এগিয়ে যায় টটেনহ্যাম। তিন মিনিট পরই পেনাল্টি স্পট থেকে অন্তত এক পয়েন্ট অর্জনে বড় অবদান রাখেন রুনি।
এই ড্র দুদলের কাউকেই সন্তুষ্ট করতে পারেনি। শীর্ষে থাকা আর্সেনালের চেয়ে নয় পয়েন্ট পিছিয়ে আটে ম্যানইউ। আর গানারদের চেয়ে ১০ পয়েন্ট পেছনে থেকে নয় নম্বরে অবস্থান করছে স্পাররা।
এদিকে ইতিহাদ স্টেডিয়ামে ৮ মিনিটে আলভারো নেগ্রেদোর গোলে এগিয়ে যায় ম্যানসিটি। দ্বিতীয়ার্ধে সোয়ানসির জালে দুবার বল জড়ায় তারা। ৫৮ ও ৭৭ মিনিটে জোড়া গোল করেন সামির নাসরি।
স্টামফোর্ড ব্রিজে প্রথম মিনিটে গোল হজম করে চেলসি। জে রদ্রিগেজের গোলে এগিয়ে যায় সাউদাম্পটন। প্রথমার্ধে ১-০ গোলে পিছিয়ে থেকেই শেষ করে হোসে মরিনহোর শিষ্যরা। ব্লুরা জেগে ওঠে দ্বিতীয়ার্ধে ফিরে এসেই। দশ মিনিটের মাথায় গ্যারি কাহিল সমতায় ফেরান। ৬২ মিনিটে জন টেরি চেলসির দ্বিতীয় গোলটি করেন। শেষ মুহূর্তে দেম্বা বার গোলে জয় সুনিশ্চিত হয়ে যায় তাদের।
এই জয়ে শীর্ষস্থান থেকে চার পয়েন্ট দূরত্বে থেকে দ্বিতীয় চেলসি। তাদের চেয়ে দুই পয়েন্ট কমে তিন নম্বরে ম্যানসিটি।

শেয়ার