৪র্থ সূচিশিল্প প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন সরিফা শিকদার

shochi
নিজস্ব প্রতিবেদক॥ যশোর চারুপীঠ ও ফোঁড় আয়োজিত ৪র্থ সূচিশিল্প প্রতিযোগিতায় প্রথম হয়েছেন সরিফা শিকদার। প্রতিযোগিতায় দ্বিতীয় হয়েছেন নূরজাহান আক্তার খুশি ও তৃতীয় হয়েছেন জমিলা শিকদার। এছাড়া ৭ জনকে বিশেষ পুরস্কার দেয়া হয়েছে। বিশেষ পুরস্কার প্রাপ্তরা হলেন, কল্যাণী সাহা পলি, মেহেদি হাসান, সেলিনা খাতুন, রাবেয়া আফরিন হাসি, রহি ইসলাম, ফিরোজা খাতুন সুমী, শিউলী খাতুন। শনিবার বিকালে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে চুড়ান্ত পর্বের সমাপনী অনুষ্ঠানে প্রতিযোগিতায় বিজয়ীদের নাম ষোঘনা করা হয়। চুড়ান্ত পর্বের অন্য প্রতিযোগিতায় শুভেচ্ছা পুরস্কার দেয়া হয়েছে। বিজয়ীদের ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়।
প্রতিযোগিতার বিচারক মণ্ডলীর চেয়ারম্যান চন্দ্র শেখর সাহা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। পুরস্কার বিতরনী অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এএনএম মঈনুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাগরণী চক্র ফাউন্ডেশনের পরিচালক আজাদুল কবির আরজু, সাংস্কৃতিক ব্যক্তিত্ব আবু সালেহ তোতা, কবি ও সাংবাদিক ফখরে আলম, রাষ্ট্রীয় স্বর্ণপদক প্রাপ্ত মৎস্য চাষী সাইফুজ্জামান মজু, সাংস্কৃতিক ব্যক্তিত্ব কাজী লুৎফুন্নেসা ও প্রতিযোগিতার বিচারক মন্ডলীর সদস্য তটিনী সাহা। এছাড়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন চারুপীঠের অধ্যক্ষ মাহবুব জামাল ও ফোঁড়ের নির্বাহী পরিচালক মামুনুর রশীদ।
১৯ সেপ্টেম্বর যশোর চারূপীঠ মিলনায়তনে চতুর্থবারের মত সূচিশিল্প প্রতিযোগিতা শুরু হয়। এতে ২১৫জন প্রতিযোগী অংশগ্রহণ করেন। দুইটি পর্বের বাছাই শেষে চূড়ান্ত পর্বে ২৮ জন অংশগ্রহণ করেন।

শেয়ার