নেতাকর্মী ও সমর্থকদের প্রতি শাহীন চাকলাদারের আহবান

যশোর-৩ (সদর) আসনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দলের পরীক্ষিত নেতা শাহিন চাকলাদারকে দলীয় মনোনয়ন না দেওয়ায় যশোরের সকলস্তরের নেতাকর্মী ও সমর্থকরা তাৎক্ষণিক রাজপথে নেমে আসেন এবং ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানান। দলের তৃণমূল নেতাকর্মীদের এই প্রতিক্রিয়া এখনও অব্যাহত রয়েছে। শাহীন চাকলাদার এক বিবৃতিতে, তার প্রতি নির্ভেজাল এই ভালবাসা প্রদর্শনকারী আওয়ামী সৈনিকদের প্রতি গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানিয়েছেন। পাশাপাশি তিনি তার রাজনৈতিক সহকর্মী-সমর্থক তথা আওয়ামী প্রেমী যশোরবাসীর প্রতি উদাত্ত আহবান জানিয়েছেন, তার মনোনয়নের দাবিতে গ্রহণ করা সকল ধরণের কর্মসূচি প্রত্যাহারের জন্য।
বিবৃতিতে তিনি বলেছেন, জামায়াত-বিএনপি জোটের ষড়যন্ত্রের কারণে দেশ এখন সংকটময় মুহূর্ত অতিক্রম করছে। গণধিকৃত এই জোটের হরতাল-অবরোধের মত নৈরাজ্যকর কর্মসূচি আর মানুষ হত্যার রাজনীতি দেশের মানুষের দুর্ভোগ চরম পর্যায়ে পৌঁছেছে। বিশেষকরে কয়েক ঘন্টার নোটিশে শুরু হওয়া দেশব্যাপী অবরোধ জনজীবনকে দু:সহ করে তুলেছে। এমন পরিস্থিতিতে মনোনয়ন ইস্যুতে অবরোধ বা অন্য কোন কর্মসূচি পালন করলে জনদুর্ভোগ আরো বাড়বে।
বাংলাদেশের জনগণের প্রধান ভরসা, নৌকার কাণ্ডারী প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার উপর পূর্ণ আস্থা রেখে মনোনয়নের দাবিতে নেয়া সকল কর্মসূচি স্থগিত রাখার অনুরোধ জানিয়ে শাহিন চাকলাদার নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, নেত্রীর প্রতি আস্থা রাখুন। নিশ্চয় তিনি যশোরের তৃণমূল নেতাকর্মীদের প্রত্যাশা পূরণ করবেন।
একইসাথে বিরোধী দলের সকল ধ্বশাত্মক কর্মকাণ্ড তথা অবৈধ হরতাল-অবরোধের বিরুদ্ধে আগের মতই রাজপথে সরব থাকার জন্য তিনি নেতাকর্মী-সমর্থকদের প্রতি আহবান জানিয়ে বলেছেন, আওয়ামী লীগের রাজনীতি হচ্ছে দেশ আর দেশের মানুষের কল্যাণের জন্য। সে কারণে সংকটময় মুহূর্তে জনগণের পাশে থেকে দুর্ভোগ কমাতে কাজ করাটাই আমাদের প্রধান দায়িত্ব। সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার