দুর্ঘটনায় প্রাণ গেল পল ওয়াকারের

paul
সমাজের কথা ডেস্ক॥
হলিউডি অভিনেতা পল ওয়াকার আর নেই। শনিবার বিকেলে একটি দাতব্য অনুষ্ঠানে অংশ নিয়ে ফেরার পথে গাড়ি দুর্ঘটনার শিকার হয়ে তিনি মৃত্যুবরণ করেন।

কন্টাক্টমিউজিক জানিয়েছে, ৩০ নভেম্বর বিকেলে দক্ষিণ ক্যালিফোর্নিয়ার স্যান্টা ক্লারিটা এলাকায় দুর্ঘটনাটি ঘটে। গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগায় ঘটনাস্থলেই পল মারা যান।

টিএমজির দেওয়া খবর অনুযায়ী, সেই ‘পোরশে’ গাড়িটি চালাচ্ছিলেন পলের এক বন্ধু। অজ্ঞাত কারণে তিনি গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে সেটি একটি গাছের সঙ্গে মারাত্মকভাবে ধাক্কা খায়।

ধাক্কা খাওয়ার পরমুহূর্তেই গাড়িটি বিস্ফোরিত হওয়ায় কাউকে বাঁচানো সম্ভব হয়নি।

কন্টাক্টমিউজিক আরও জানিয়েছে, পল সেদিন স্যান্টা ক্লারিটাতে এসেছিলেন একটি ‘কার শো’তে অংশ নিতে। এই অনুষ্ঠানের মাধ্যমে সংগৃহীত অর্থ ফিলিপাইনের টাইফুন দুর্গতদের দান করার কথা ছিল।

সূত্র জানিয়েছে, পল তার বন্ধুর ঐ নতুন পোরশে গাড়িতে করে ঘুরতে বেরিয়েছিলেন।

হলিউডের অন্যতম সেরা ব্যবসাসফল মুভি সিরিজ ‘ফাস্ট অ্যান্ড দ্য ফিউরিয়াস’-এর ‘ব্রায়ান ও কনর’ নামে বিশ্বব্যাপী ভক্তদের কাছে পরিচিত পল।

মৃত্যুর আগে এই সিরিজের সপ্তম কিস্তি ‘ফাস্ট অ্যান্ড দ্য ফিউরিয়াস: সেভেন’-এর শুটিং-এ ব্যস্ত ছিলেন তিনি।

৪০ বছর বয়সী পল রেখে গেছেন তার ১৫ বছর বয়সী মেয়ে মিডোকে। ইউএস উইকলি জানিয়েছে, মাত্র কয়েকদিন আগেই বাবার বাড়িতে বসবাস শুরু করেছিল মিডো।

পলের ফেইসবুক পেইজে তার মৃত্যুর সংবাদটি এক বিবৃতির মাধ্যমে প্রকাশ করা হয়েছে। বিবৃতিতে লেখা হয়–

“অত্যন্ত দুঃখের সঙ্গে আমরা নিশ্চিত করছি, পল ওয়াকার মারা গেছেন। তিনি তার নিজের চ্যারিটি প্রতিষ্ঠান ‘রিচ আউট ওয়ার্ল্ডওয়াইড’-এর পক্ষ থেকে একটি অনুষ্ঠানে অংশ নিতে গিয়ে গাড়ি দুর্ঘটনার শিকার হন। পল তার বন্ধুর গাড়িতে একজন যাত্রী হিসেবে ছিলেন। দুর্ঘটনায় দুজনই মারা যান। এ রকম দুঃখজনক মুহূর্তে পলের পরিবার এবং বন্ধুবান্ধবের জন্য সবাইকে প্রার্থনা করার অনুরোধ রইল।”
বিনোদনের সব খবর

শেয়ার