বিমানবন্দর থেকে মীর নাছির আটক

mirnasir
বাংলানিউজ ॥
চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দর থেকে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মীর মোহাম্মদ নাছির উদ্দিনকে আটক করেছে পুলিশ।
বৃহস্পতিবার রাত নয়টার দিকে তাকে আটক করা হয়েছে বলে বাংলানিউজকে নিশ্চিত করেছেন নগর পুলিশের অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) বনজ কুমার মজুমদার।
বিমান বন্দর সুত্র জানায়, মীর মোহাম্মদ নাছির উদ্দিন রাতের একটি ফাইটে ঢাকায় যাওয়ার জন্য বিমান বন্দরে উপস্থিত হন। এসময় নগর পুলিশের একটি দল তাকে আটক করে।
নগর পুলিশের অপর এক কর্মকর্তা জানান, মীর মোহাম্মদ নাছির উদ্দিনকে আটকের পর কোতোয়ালী থানায় নিয়ে আসা হচ্ছে। শুক্রবার তাকে আদালতে হাজির করা হবে।
বুধবার অবরোধের সমর্থনে নগরীর বিভিন্ন স্থানে ব্যাপক তাণ্ডব চালায় ১৮ দলীয় জোটের নেতাকর্মীরা। এসময় অগ্নিদগ্ধ হয় দু’জন। আহত হয় পুলিশসহ অর্ধশতাধিক।
এসব ঘটনায় বৃহস্পতিবার নগরীর বন্দর, পাহাড়তলী, চকবাজার, আকবর শাহ ও কোতোয়ালী থানায় পাঁচটি মামলা দায়ের করা হয়। এসব মামলায় নগর বিএনপি সভাপতি আমির খসরু মাহমুদ চৌধুরী, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মীর মোহাম্মদ নাছির উদ্দিন, কেন্দ্রীয় বিএনপি’র সাংগঠনিক সম্পাদক গোলাম আকবর খন্দকার, নগর সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন ও নগর জামায়াত আমির আ ন ম শামসুল ইসলামসহ ১৮ দলের নেতাকর্মীদের আসামী করা হয়।
এদের মধ্যে বৃহস্পতিবার সকালে কেন্দ্রীয় বিএনপি’র সাংগঠনিক সম্পাদক গোলাম আকবর খন্দকারকে দলীয় কার্যালয় নাসিমন ভবনের সামনে থেকে গ্রেফতারের পর কারাগারে প্রেরণ করা হয়।

শেয়ার