আজ আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে ইসির বৈঠক

বাংলানিউজ ॥
দশম জাতীয় নির্বাচন সামনে রেখে আইন শৃঙ্খলা রাকারী বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে নির্বাচন কমিশনের (ইসি) বৈঠক অনুষ্ঠিত হবে বৃহস্পতিবার।
বেলা এগারোটায় নির্বাচন কমিশন সম্মেলন কে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী রকিবউদ্দিন আহমেদের সভাপতিত্বে এই বৈঠক অনুষ্ঠিত হবে।
নির্বাচনের আইনশৃঙ্খলা ও সেনা মোতায়েনের বিষয়টি বৈঠকে চূড়ান্ত হবে বলে জানা গেছে।
বৈঠকে অন্যান্য নির্বাচন কমিশনার, কমিশন সচিব ও কমিশনের ঊর্ধ্বতন কর্মকর্তারা সহ সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব, মহা পুলিশ পরিদর্শক (আইজি), বিজিবি, আনসার ও ভিডিপি, কোস্টগার্ড, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা, ডিজিএফআই ও ৠাবের মহাপরিচালকবৃন্দ অংশগ্রহণ করবেন।
বৈঠকের বিষয়ে ইতোমধ্যেই মন্ত্রিপরিষদ সচিব, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য ও সিনিয়র সচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়ের চিফ অব জেনারেল স্টাফ, সেনা সদর দপ্তর, সংশ্লিষ্ট সকল মন্ত্রণালয় ও বিভাগের সচিব, অ্যাসিস্টেন্ট চিফ অব ন্যাভাল স্টাফ (অপারেশন) নৌবাহিনী সদরদপ্তর, অতিরিক্ত সচিব নির্বাচন কমিশন সচিবালয় সহ নির্বাচন কমিশনের সকল ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দকে অবহিত করা হয়েছে।
কমিশনা সূত্র জানায়, সহিংসতা বন্ধে দীর্ঘমেয়াদী সেনা মোতায়েনের বিষয়টি এই বৈঠকে চূড়ান্ত করা হবে। সেেেত্র গোয়েন্দা সংস্থাগুলোর মাঠ পর্যায়ের প্রতিবেদনকে গুরুত্ব দেওয়া হবে বৈঠকে।

শেয়ার