দশম জাতীয় সংসদ নির্বাচন ॥ যশোরে রিটানিং অফিসারের কার্যক্রম শুরু

যশোরে রিটার্নিং অফিসের কার্যক্রম শুরু হয়েছে। জেলার ৬টি সংসদীয় আসনের প্রার্থীদের মনোনয়নপত্র গ্রহণ ও নির্বাচনের কার্যক্রম পরিচালনার জন্য মঙ্গলবার রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি গণমাধ্যমে পাঠানো হয়েছে। যশোরের জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মোস্তাফিজুর রহমান স্বাক্ষরিত এ বিজ্ঞপ্তিতে নির্বাচনী তফসিল অনুযায়ী ৬টি সংসদীয় আসনের সময়সূচি ঘোষণা করা হয়েছে। এ সূচি অনুযায়ী প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিলের আহবান করা হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে ২ ডিসেম্বরের মধ্যে রিটার্নিং অফিসার অথবা সহকারী রিটার্নিং অফিসারের নিকট মনোনয়ন পত্র দাখিলা করা যাবে। ৫ ও ৬ ডিসেম্বর রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়নপত্র বাছায় হবে, প্রার্থিতা প্রত্যাহার শেষ তারিখ ১৩ ডিসেম্বর এবং ৫ জানুয়ারী ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
যশোরের ৬টি আসনের প্রার্থীরা সংশ্লিষ্ট সংসদীয় আসনের উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সহকারী রিটার্নিং অফিসার অথবা জেলা প্রশাসকের কার্যালয়ের রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করা যাবে। এ মনোনয়নপত্র ২ ডিসেম্বর সকাল ৯ টা থেকে বিকেল ৫টার মধ্যে জমা দেয়া যাবে। সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার