তফসিল স্বাগত জানিয়ে যশোরে আনন্দ মিছিল

misil
নিজস্ব প্রতিবেদক॥ দশম জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করায় নির্বাচন কমিশনকে স্বাগত জানিয়ে যশোওে আনন্দ মিছিল হয়েছে। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের নির্দেশনায় সোমবার রাতে যশোর শহরে আওয়ামী লীগ আনন্দ মিছিল বের করে। এছাড়াও জেলা ছাত্রলীগ আলাদাভাবে আনন্দ মিছিল করেছে।
জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে দলের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, ফারুক আহম্মেদ কচি, শহর আওয়ামী লীগ নেতা ইমাম হাসান লাল ও পরিবহন শ্রমিকলীগ নেতা আজিজুল আলম মিন্টুর ও সাবেক কমিশনার সন্তোষ দত্তের নেতৃত্বে একটি মিছিল বের হয় এবং শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।
এ ছাড়া মণিহার চত্বর এলাকা থেকে জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম রিয়াদের নেতৃত্বে আলাদা একটি আনন্দ মিছিল বের হয়। মিছিলটি শহর প্রদক্ষিণ শেষে দড়াটানা ট্রাফিক আইল্যান্ডে পথসভার মধ্যদিয়ে শেষ হয়। জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম রিয়াদের সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রবিউল ইসলাম, মাহাবুবুর রহমান মিলন, বিএম জাকির হোসেন, যুগ্ম সম্পাদক তরিকুল ইসলাম জনি, জসিম উদ্দিন, সজিব কুশারী প্রমুখ। অপরদিকে রামনগর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ আনন্দ মিছিল করেছে। গতকাল সন্ধ্যায় নির্বাচন কমিশন তফসিল ঘোষণার পর নেতাকর্মীরা রাস্তায় নেমে আসেন। এ সময় তারা নির্বাচন কমিশনের অভিনন্দন জানিয়ে স্লোগান দেয়।

শেয়ার