গাজী ট্যাংককে থামাল মোহামেডান

gazi
বাংলানিউজ ॥
সুপার লিগে টানা তিন ম্যাচ জিতে শীর্ষস্থান মজবুত করেছিল গাজী ট্যাংক ক্রিকেটার্স। চতুর্থ রাউন্ডে এসে তাদের জয়রথ থামল মোহামেডান স্পোর্টিং ক্লাবের কাছে। সোমবার সাভারে বিকেএসপির দুই নম্বর মাঠে মাশরাফি মুর্তজার দল জিতেছে ৫৪ রানে। সুপার লিগে এটি তাদের দ্বিতীয় জয়। ম্যাচটি হারলেও ২০ পয়েন্ট নিয়ে এক নম্বর আসনটি ধরে রেখেছে গাজী ট্যাংক।
টস জয়ী গাজী ট্যাংক এদিন ফিল্ডিং নিয়েছিল। ৫৮ রানে মোহামেডান তাদের দুই ওপেনার শামসুর রহমান (৩৬) ও এজাজ আহমেদকে (৬) হারালেও দুই বিদেশি ব্যাটসম্যানের ১০৯ রানের জুটিতে ম্যাচ নিয়ন্ত্রণে আসে। উপুল থারাঙ্গা ও স্যামিট প্যাটেল শতরানের এই জুটি গড়ার পথে হাফ সেঞ্চুরি পান। ব্যক্তিগত ৬২ রানে ইমরুল কায়েসের থ্রোতে রান আউট হন উপুল।
দলকে ২১৬ রানের সংগ্রহ এনে দিয়ে ইনিংস সর্বোচ্চ ৭৬ রানে মোহাম্মদ শহীদের কাছে বোল্ড হন প্যাটেল।
মাশরাফি শেষদিকে ১৫ বলে ছয় চার ও এক ছয়ে ৩৭ রানের ঝড়ো ইনিংস খেলেন। ২৭ রানে টিকে ছিলেন রহমত শাহ।
বল হাতে গাজী ট্যাংকের আরাফাত সানি দুটি উইকেট নেন। একটি করে পান শহীদ, নাঈম ইসলাম জুনিয়র ও রায়ান টেন ডেসকাট।
ডান হাতে দারুণ এক ব্যাটিং ইনিংস খেলা প্যাটেল বল নিয়ে বাঁ হাতের ঘূর্ণি জাদু দেখান। ৮ ওভারে ৫২ রান দিয়ে মাহমুদউল্লাহর উইকেটসহ এই ইংলিশ গুরুত্বপূর্ণ তিনজন ব্যাটসম্যানকে সাজঘরে পাঠান। ম্যাচসেরাও হন তিনি।
গাজী ট্যাংকের ব্যাটিং লাইনে এদিন সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন মাহমুদউল্লাহ। অধিনায়কের ব্যাট থেকে আসে ১০৬ রানের সর্বোচ্চ ইনিংস। চলতি ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে তার প্রথম শতকটি বিফলে যায়। ইমরুল খেলেন ৩৬ রানের ইনিংস।

শেয়ার