ইসিকে সহায়তা করাই সর্বদলীয় মন্ত্রিসভার লক্ষ্য

kamrul
বাংলানিউজ॥ সর্বদলীয় সরকারের আইন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, আমরা একটি সুষ্ঠু, নিরপে ও গ্রহণযোগ্য নির্বাচন চাই। নির্বাচন করবে নির্বাচন কমিশন। আমরা শুধু তাদের সহায়তা করবো।
শনিবার সকালে রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয়ে মহানগর আওয়ামীলীগের এক বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।
কামরুল ইসলাম বলেন, নির্বাচনের পরিবেশ সৃষ্টি হয়েছে। নির্বাচন কমিশনকে সহয়তা করাই নির্বাচনকালীন সর্বদলীয় মন্ত্রিসভার মূল ল্য। সমস্ত দেশবাসী নির্বাচন চায়। নির্বাচনকালীন সর্বদলীয় মন্ত্রিসভা গঠিত হয়েছে। নির্বাচনে কারচুপি করার কোনো ইচ্ছে আমাদের নেই।
বিরোধী দলকে সংঘাতের পথ পরিহার করে নির্বাচনের পথে আসার আহ্বান জানিয়ে কামরুল ইসলাম বলেন, আপনাদের জনপ্রিয়তা যাচাইয়ের একটি মাত্র পথ নির্বাচন। নির্বাচনে অংশ নিন। জনগণ যাদের ভোট দেয় তারাই সরকার গঠন করবে। জনগণ যাকে চায় সেই প্রধানমন্ত্রী হবেন।
মহানগর আওযামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, বিরোধী দল বলছে নির্বাচনের তফসিল ঘোষণা করলে নাকি দেশ অচল। বিরোধী দল বলছে ৫৫ হাজার বর্গ মাইলেই আগুন দেবে। আমি আপনাদের বলতে চাই যারা আগুন দিতে চায় তাদের মাথায় পানি ঢালার জন্য আপনাদের প্রস্তুত থাকতে হবে।

শেয়ার