মানুষকে ভোট দিতে উদ্বুদ্ধ করুন: নাসিম

nasim
সমাজের কথা ডেস্ক॥ কে নির্বাচনে এল, কে এল না- সে দিকে মনোযোগ না দিয়ে ভোটারদের কেন্দ্র যেতে উদ্বুদ্ধ করতে দলীয় কর্মীদের পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।
নির্দলীয় সরকারের অধীনে না হলে প্রধান বিরোধী দল বিএনপির নির্বাচন বয়কটের হুমকির মধ্যে শনিবার নিজের নির্বাচনী এলাকা সিরাজগঞ্জে দলের এক সভায় এই পরামর্শ দেন তিনি।
নাসিম বলেন, বিএনপির তৃণমূল নেতা-কর্মীরা নির্বাচনে অংশ নিতে চাইলেও জামায়াতে ইসলামীর জন্য কেন্দ্রীয় নেতৃত্ব সিদ্ধান্ত নিতে পারছেন না।
“জামায়াতের সঙ্গে সম্পর্ক নষ্ট হবে বিধায় খালেদা জিয়া ও তার দল নির্বাচন প্রতিহত করার ঘোষণা দিয়ে জ্বালাও-পোড়াও করে দেশকে অস্থিতিশীল করতে চাচ্ছে।”
সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত ওই সভায় সমবেত কর্মীদের উদ্দেশে নাসিম বলেন, “কোন দল নির্বাচনে এল, কারা এল না, সেটা বড় কথা না।
“আওয়ামী লীগ নেতাকর্মীদের মাঠে থেকে জনগণ নির্ভয়ে যাতে ভোট কেন্দ্রে যেতে পারে, সেই পরিবেশ তৈরি করতে হবে। প্রয়োজনে ঘরে ঘরে গিয়ে মানুষকে ভোট কেন্দ্রে আসতে বলবেন।”
বিএনপি তা এলেও অন্য দলগুলো নির্বাচনে আসবে বলে নেতা-কর্মীদের আশ্বস্ত করে আওয়ামী লীগ নেতা বলেন, “আমরা বিএনপির মতো ১৫ ফেব্রুয়ারি মার্কা একদলীয় নির্বাচন করব না।”
জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে এই সভায় দল ও সহযোগী সংগঠনগুলোর সিরাজগঞ্জ সদর থানা ও শহর শাখার নেতারা বক্তব্য রাখেন।

শেয়ার