আঘাত সত্ত্বেও অভিনয় করেছেন ক্যাট

katrina
সমাজের কথা ডেস্ক॥
মুক্তি প্রতীক্ষিত ‘ধুম থ্রি’ সিনেমায় এক অ্যাক্রোব্যাটের চরিত্রে অভিনয়ের সময় একটি দৃশ্যে হাতে কালশিটে পড়ে যাওয়ার পরও এরিয়েল অ্যাক্রোব্যাটের দৃশ্য নিখুঁতভাবে সম্পন্ন করেন ক্যাটরিনা কাইফ।

মিড ডে জানায়, লন্ডন থেকে আসা অ্যাক্রোব্যাটদের বিশেষ একটি দলের কাছে এরিয়েল অ্যাক্রোব্যাটের প্রশিক্ষণ নেন ক্যাটরিনা কাইফ। সিনেমায় গানের খাতিরে একটি সার্কাসের মঞ্চ সাজানো হয়। আর ওই গানের জন্যই এরিয়েল অ্যাক্রোব্যাট শিখতে হয় ক্যাটরিনাকে।

সংবাদমাধ্যমটিকে ক্যাটরিনা বলেন, “এরিয়েল স্টান্টে শুধুমাত্র একটি দড়ি ধরে পুরো শরীরকে হাওয়ায় উড়িয়ে নিতে হয়। ওই দড়িটি ছাড়া নিজেকে সামলানোর জন্য আর কিছুই থাকে না।”

“এই স্টান্টটি করার সময় আমার হাতে এবং পায়ে বেশ কয়েকবার আঘাত লাগে এবং কালশিটে পড়ে যায়। ওই দাগগুলো মেক-আপ দিয়ে ঢেকে দেওয়া হয়। তারপরও আমি যথাসাধ্য চেষ্টা করেছি নিখুঁতভাবে দৃশ্যটি সম্পন্ন করার।” বলেন ক্যাটরিনা।

২০ ডিসেম্বর মুক্তি প্রতীক্ষিত বলিউডি সিনেমা ‘ধুম থ্রি’-তে আমির খানের বিপরীতে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ। সিনেমায় নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন আমির। অন্যদিকে এবারও থাকছেন ধুম সিরিজের নিয়মিত অভিনেতা অভিষেক বচ্চন এবং উদয় চোপড়া।

শেয়ার