অবিবাহিতদের জন্য অদৃশ্য বান্ধবী

সমাজের কথা ডেস্ক॥ পৃথিবীতে এমন অনেক অবিবাহিত পুরুষ আছেন যারা একজন গার্লফ্রেন্ড বা বান্ধবীর চরম অভাববোধ করেন। অনেককে আবার এমন একা থাকার জন্য অপদস্থ হতে হয় বন্ধুবান্ধব ও পরিবারের কাছে।
এমন নিঃসঙ্গ পুরুষদের বান্ধবীর অভাব পূরণের জন্যই এবার তৈরি হয়েছে বিশেষ একটি অ্যাপলিকেশন যা অদৃশ্যে থেকে মেটাবে অবিবাহিতদের গার্লফ্রেন্ডের অভাব।
এই বিশেষ অ্যাপসটি মূলত এমন পুরুষদের জন্য তৈরি করা হয়েছে যাদের বিয়ে করার কোনো তাড়া নেই কিন্তু এ বিষয়ে পরিবার ও বন্ধুদের কাছ থেকে ক্রমাগত চাপ আসছে।
অ্যাপসের এই ভার্চুয়াল গার্লফ্রেন্ড এমন আচরণ করবে এবং এমনভাবে কথা বলবে যেন মনে হবে, সত্যিই একজন রক্ত মাংসের জীবনসঙ্গী রয়েছে। বিশেষ এই অ্যাপস আপনাকে যেমন নিয়মিত ফোন দেবে, তেমনি করবে ভয়েসমেইল, বিভিন্ন উপলক্ষে দেবে উপহারও। সবশেষে এটি আপনার সঙ্গে ফেসবুক সম্পর্কেও জড়াবে।
খুব শিগগিরই এই বিশেষ অ্যাপস বের হবে ব্রিটেনের বাজারে। তবে এমনি এমনি এই ভার্চুয়াল বান্ধবী আসবে না কারো কাছে। এই বান্ধবীর সঙ্গে শুধু কথা বলার প্যাকেজের জন্যই মাসে গুণতে হবে ৬ দশমিক ২০ পাউন্ড। আর অ্যাপসের সব সুবিধা পেতে চাইলে খরচ পড়বে ৪৯ দশমিক ৯৯ পাউন্ড।
বিশেষ এই অ্যাপসের নির্মাতা ম্যাট হোম্যান বলেন, ‘আমরা এদের বলার জন্য খুব ভালো গল্প শেখাবো। এমনকি গল্পটি যদি বানানোও হয়।’
তবে অদৃশ্য গার্লফেন্ডের কথা শুনে যেসব অবিবাহিত মেয়ে এমন একটি ছেলেবন্ধু বা বয়ফ্রেন্ডের কথা ভেবে মন খারাপ করছে তাদের জন্যও রয়েছে সুখবর। কারণ একই অ্যাপস কোম্পানি এখন কাজ করছে অদৃশ্য বয়ফ্রেন্ড তৈরি নিয়ে।

শেয়ার