প্রেমিকের খোঁজে পোস্টার!

lost

বাংলানিউজ ॥
প্রেমিকের খোঁজে এক তরুণীর হৃদয়গ্রাহী পোস্টার ঝুলছে পশ্চিম লন্ডনের চিশউইক ও কামডেন এলাকায়! পোস্টারে বলা হয়েছে, যদি কোনো ব্যক্তি তার হারানো প্রেমিক হয়ে থাকে অথবা দেখতে কানাডিয়ান অভিনেতা রায়ান গোসলিংয়ের মতো হয়ে থাকে, তবে সে যেন ইসাবেলা নাম্নী সেই তরুণীর ফোনে শিগগির যোগাযোগ করে।

‘লস্ট বয়ফ্রেন্ড’ (প্রেমিক হারানো গেছে) শিরোনামের বিজ্ঞাপনটির মাঝখানে অভিনেতা রায়ান গোসলিংয়ের একটি সাদাকালো ছবি সংযুক্ত করে বলা হয়েছে, ‘তুমি যদি আমার হারানো বয়ফ্রেন্ড হও অথবা এই ব্যক্তির (রায়ান) মতো হওৃতবে আমার সঙ্গে যোগাযোগ করো।’

নিজের ব্যক্তিগত টুইটার অ্যাকাউন্টেও প্রেমিকের খোঁজে একটি বার্তা পোস্ট করেছেন ইসাবেলা। টুইটার বার্তার সঙ্গে একটি অডিওবার্তাও ছেড়েছেন তিনি।

অডিওবার্তায় বলা হয়েছে, ‘হ্যালো, আমি ইসাবেলা, যদি তোমার মনে হয় তুমি আমার হারিয়ে যাওয়া বন্ধু, তাহলে একটি মেসেজ পাঠাও এবং আমি যত তাড়াতাড়ি সম্ভব তোমাকে ফিরে পেতে চাইবোৃ!’

ইসাবেলা তার বন্ধুর খোঁজার এই অভিযানে সফল হয়েছেন কিনা সেটা এখনও জানা যায়নি। তবে, অনেক টুইটার ব্যবহারকারী ইসাবেলার পোস্টের রিপ্লাইয়ে বলেছেন, অনেকেই এখন রায়ান গোসলিং হতে চাইবে!

শেয়ার