ধর্মঘটে দেশব্যাপী চরম দুর্ভোগ

বাংলানিউজ ॥
দেশব্যাপী ২৪ ঘণ্টার পরিবহন ধর্মঘটে স্থবির হয়ে পড়েছে সারা দেশের যোগাযোগ ব্যবস্থা। অসহনীয় ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষ। সবচেয়ে সংকটে রয়েছেন শিক্ষার্থীরা। কারণ শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয়সহ কয়েকটি পাবলিক বিশ্ববিদ্যালয়ে রয়েছে অনার্স ভর্তি পরীক্ষা। বিপাকে পড়েছেন কাঁচামাল ব্যবসায়ীরাও।
বিরোধীদলীয় নেতা খালেদা জিয়ার বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাসের মুক্তি দাবিতে ডাকা ধর্মঘট চলবে বৃহস্পতিবার সকাল ৬টা থেকে শুক্রবার সকাল ৬টা পর্যন্ত।
সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শিমুল বিশ্বাসের মুক্তির দাবিতে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন এ ধর্মঘটের ডাক দেয়।
ধর্মঘটে অনেকটা স্থবির হয়ে পড়েছে সারা দেশের যান চলাচল। দুর্ভোগ পৌঁছেছে চরমে। বৃহস্পতিবার ভোরে সাভারের আমিনবাজার ব্রিজে গাড়ি রেখে অবরোধ করে রেখেছে পরিবহন শ্রমিকরা।
ঢাকার মহাখালী, গাবতলী, সায়েদাবাদ প্রভৃতি বাস টার্মিনাল থেকে দূরপাল্লার বাস ছাড়তে দেখা যায়নি। লোকাল বাসও কম থাকায় অফিসগামী যাত্রী ও শিক্ষার্থীরা পড়েছেন ভোগান্তিতে। যে স্বল্প সংখ্যক বাস চলছে তাতে ভিড়ের কারণে উঠতে পারছেন না অনেকে।

শেয়ার