দ্বিতীয় দিন রওশন এরশাদসহ ১০৫ মনোনয়ন

jp

বাংলানিউজ ॥
মনোনয়ন বিক্রির দ্বিতীয় দিনে বেগম রওশন এরশাদসহ ১০৫ জন কিনলেন জাতীয় পার্টির মনোনয়ন ফরম। এ নিয়ে দুই দিনে মোট ২শ’ ৯৭টি ফরম বিক্রি হয়েছে বলে জানিয়েছেন জাতীয় পার্টির দপ্তর সম্পাদক সাবেক মন্ত্রী এবিএম তাজুল ইসলাম চৌধুরী।
বৃহস্পতিবার দুপুরে জন্মস্থান ময়মনসিংহ-৪ আসনে পার্টির প্রেসিডিয়াম সদস্য ও মন্ত্রী বেগম রওশন এরশাদের পক্ষে মনোনয়ন তোলেন আরেক প্রেসিডিয়াম সদস্য ফকরুল ইমাম।
এছাড়া প্রেসিডিয়াম সদস্য সাবেক প্রধান বন সংরক্ষক গোলাম হাবিব দুলাল কুড়িগ্রাম-৩ ও ৪, প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু এমপি বরিশাল-৩, সাবেক মন্ত্রী সৈয়দ দিদার বখত সাতক্ষীরা-১, এমএ তালহা এমপি নাটোর-১ ও সাংগঠনিক সম্পাদক আশরাফ সিদ্দিকী টাঙ্গাইল-৮ আসন থেকে মনোনয়ন ফরম উত্তোলন করেছেন।
মনোনয়ন বিক্রিকে কেন্দ্র করে জাতীয় পার্টির বনানীস্থ কার্যালয়ে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছিল। কেউ এসছেন মোটর শোভাযাত্রা নিয়ে, কেউ বাস ও ট্রাকের মিছিল নিয়ে এসেছেন, আবার অনেকে আসেন ঢোলঢাক বাজাতে বাজাতে।
জাতীয় পার্টির মনোনয়ন ফরম বিক্রি চলবে ২৫ নভেম্বর পর্যন্ত। আর জমা দিতে হবে ২৬ নভেম্বরের মধ্যে। মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেওয়া হবে ২৭ নভেম্বর থেকে ৩০ নভেম্বর পর্যন্ত।

শেয়ার