জেএসসি পরীক্ষা॥ উত্তরপত্র না দেখানোয় পরীক্ষার্থীকে ছুরিকাঘাত

নিজস্ব প্রতিবেদক॥ পরীক্ষার হলে উত্তরপত্র না দেখানোয় এক জেএসসি পরীক্ষার্থীকে উপর্যুপরি ছুরিকাঘাত করেছে অপর দুই পরীক্ষার্থী। বুধবার সন্ধ্যায় যশোর শহরের নিরালা পট্টিতে এ ঘটনা ঘটেছে।
হামলার শিকার জেএসসি পরীক্ষার্থী সাজিদ হোসেন হৃদয় (১৪) শহরের ঘোপ নওয়াপাড়া রোডের শাহেনশাহ রানা’র ছেলে এবং মুসলিম একাডেমি স্কুলের ৮ম শ্রেণির ছাত্র।
সাজিদ হোসেন হৃদয়’র পিতা শাহেনশাহ রানা জানান, তার ছেলে হৃদয়ের জেএসসি পরীক্ষার সিট পড়েছে শহরের আব্দুস সামাদ মেমোরিয়াল একাডেমিতে।
বুধবার পরীক্ষা চলাকালে তার পেছনে পরীক্ষা দেয়া অন্য স্কুলের ছাত্র সুমন ও সোহেল তার কাছে উত্তরপত্র দেখতে চায়। কিন্তু হৃদয় উত্তরপত্র দেখায়নি।
এর জের ধরে সুমন ও সোহেল সন্ধ্যায় হৃদয়কে ডেকে নিরালাপট্টি এলাকায় নিয়ে যায়। এ সময় সেখানে ষষ্ঠীতলা এলাকার পাপ্পা নামে এক যুবক তাদের সঙ্গে যোগ দেয়।
এ তিনজন মিলে হৃদয়কে উপর্যুপরি ছুরিকাঘাত করে ফেলে রেখে যায়। পরে তাকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক জানান, পরীক্ষার হলে উত্তরপত্র দেখতে না দেয়ায় দুই পরীক্ষার্থী অপর এক পরীক্ষার্থীকে ছুরিকাঘাত করেছে। তার চিকিৎসা চলছে। এ জন্য এখনও থানায় কোনো অভিযোগ দায়ের হয়নি।

শেয়ার