কালীগঞ্জে দু’ যুবলীগ নেতাকে কুপিয়েছে শিবির ক্যাডাররা

কালীগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি॥ কালীগঞ্জে জামায়াত শিবিরের কর্মী ও সমর্থকরা দু’যুবলীগ নেতাকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে। এ সময় ভাঙচুর করা হয়েছে তাদের ব্যবহৃত মোটরসাইকেলটি। গতকাল বুধবার বিকেল সাড়ে চারটায় কালীগঞ্জ উপজেলার ভাড়াসিমলা কারবালা মাঠের পাশে এ ঘটনা ঘটে। আহতদের কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আহতরা হলেন, কালীগঞ্জ উপজেলার ভাড়াশিমলা গ্রামের আব্দুর রহমানের ছেলে এহতেসাম মাহমুদ সুমন (৩২) ও একই গ্রামের রুস্তুম আলীর ছেলে আবু বক্কর সিদ্দিক রানা (৩৫)। তারা দু জনই ভাড়াশিমলা ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক।
কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন এহতেসাম মাহমুদ সুমন জানান, গতকাল বিকেল সাড়ে চারটার দিকে রানাকে নিয়ে তিনি কালীগঞ্জ সদর থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে কারবালা মাঠের কাছে পৌছালে পার্শ্ববর্তী ধোলতলা গ্রামের শিবির কর্মী আরিফুল ইসলাম (২৬)ও আব্দুস সামাদ (২৪) সহ ২৫/৩০ জন তাদের মোটরসাইকেলের গতিরোধ করে তাদেরকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। এ সময় ভাঙচুর করা হয় তাদের মোটর সাইকেলটি। এসময় স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আক্তারুজ্জামান দু’যুবলীগ নেতাকে মারপিটের সত্যতা নিশ্চিত করে বলেন, মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার