মঙ্গলবার আসছে আরও চমক!

notun
বাংলানিউজ ॥
নতুন আট মন্ত্রী-প্রতিমন্ত্রী ও একজন উপদেষ্টার শপথের পরও নির্বাচনকালীন সর্বদলীয় মন্ত্রিসভায় মঙ্গলবার নতুন করে চমক আসছে বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ মোশাররাফ হোসাইন ভূঁইঞা।
তবে সেই চমক কি তা তিনি স্পষ্ট করেননি।
মন্ত্রিপরিষদ সচিব জানিয়েছেন, বর্তমান মন্ত্রিসভার সদস্যদের পদত্যাগ সংক্রান্ত সরকারি আদেশ জারি হবে মঙ্গলবার। এদিন পুনর্গঠিত মন্ত্রিসভার সদস্যদের দফতর বণ্টন সংক্রান্ত প্রজ্ঞাপনও জারি করা হবে।
সোমবার সন্ধ্যায় বঙ্গভবনের উদ্দেশ্যে সচিবালয় ত্যাগের সময় মন্ত্রিপরিষদ সচিব সাংবাদিকদের এসব তথ্য জানান।
মন্ত্রিপরিষদ সচিব বলেন, নতুন মন্ত্রী-প্রতিমন্ত্রীদের শপথের পরেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার কিছু সিদ্ধান্তের কথা আমাকে জানিয়েছেন। তাই শেষ মুহূর্তেও কিছু পরিবর্তন আসতে পারে।
মন্ত্রিপরিষদ সচিব বলেন, পুনর্গঠিত মন্ত্রিসভায় কে থাকবেন, আর কে থাকবেন না, তা প্রধানমন্ত্রী নিজেই চূড়ান্ত করে রেখেছেন। আমি এখন গণভবনে যাচ্ছি।
শেষ মুহূর্তেও একটি চমক আসতে পারে বলে জানালেও তা কি- সে বিষয়ে কাল জানতে পারবেন বলে সাংবাদিকদের বলেন মন্ত্রিপরিষদ সচিব।
মন্ত্রিপরিষদ সচিব চমকের কথা স্পষ্ট করে কিছু না জানালেও বিরোধী দলীয় নেতা খালেদা জিয়া মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ছয়টায় বঙ্গভবনে রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করবেন।
এই সাক্ষাৎ থেকে কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত আসতে পারে বলে ধারণা করা হচ্ছে। রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাতের পর শেষ মুহূর্তে বিএনপি নির্বাচনকালীন সর্বদলীয় সরকারে আসছে কিনা- তারও সুরাহা হতে পারে।

শেয়ার