বিএনপি নির্বাচনে না আসলেও নির্বাচন হবে

menon
বাংলানিউজ ॥
সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। যদি বিএনপি নির্বাচনে নাও আসে তবুও নির্বাচন হবে এবং জনগণ ভোট দিলে নির্বাচন গ্রহণযোগ্যতা পাবে বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এবং বিশিষ্ট রাজনীতিবিদ রাশেদ খান মেনন।
রোববার দুপুরে সাভারের মির্জানগরে গণ বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত ‘গ্রামীণ দরিদ্র্য কন্যা-সন্তানদের শিক্ষা সংকট’ বিষয়ক মুক্ত আলোচনা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।
গণ বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য এবং গণ বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের সভাপতি অধ্যাপক মোহাম্মদ শহীদুল্লাহর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এবং বিশিষ্ট রাজনীতিবিদ রাশেদ খান মেনন।
অনুষ্ঠানে সূচনা বক্তব্য রাখেন গণ বিশ্ববিদ্যালয়ের উপচার্য অধ্যাপক মেসবাহ উদ্দিন আহম্মেদ।
আলোচনা সভায় আমন্ত্রিত অতিথিরা দর্শকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এবং দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।
এসময় বক্তারা বিশ্ববিদ্যালয়গুলোতে অবিলম্বে ছাত্র সংসদ নির্বাচন দেওয়ার ওপর গুরুত্বারোপ করেন।
এতে সাধারণ শিক্ষার্থীদের ন্যায্য দাবি আদায় ছাড়াও কৃতি এবং মেধাবী শিক্ষার্থীরা উচ্চ শিক্ষার সুযোগ পাবে বলে মন্তব্য করেন তারা।
অনুষ্ঠানে দেশের বিশিষ্ট মনোবিজ্ঞানী ও ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এর উপ-উপাচার্য অধ্যাপক মাহমুদা খানম ও কথা সাহিত্যিক সেলিনা হোসেনসহ অন্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার