যশোরে র‌্যাবের অভিযানে ২১ বোমা ও ১টি পাইপগান উদ্ধার, আটক ১

নিজস্ব প্রতিবেদক॥ যশোরে র‌্যাব সদস্যরা পৃথক অভিযান চালিয়ে ২১টি হাতবোমা ও ১টি পাইপগান উদ্ধার করেছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। শুক্র ও শনিবার র‌্যাব সদস্যরা এ অভিযান চালায়।
র‌্যাব-৬ যশোর ক্যাম্প সূত্র জানায়, শুক্রবার রাতে র‌্যাব সদস্যরা বেনাপোল পোর্ট থানাধীন ভবেরবেড় গ্রামস্থ বাইপাস রোড এলাকায় অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ২/৩ জন অজ্ঞাতনামা দুর্বৃত্ত দৌড়ে পালিয়ে যায়। পরবর্তীতে ওই স্থানে তল্লাশি অভিযান চালিয়ে ০২টি প্লাস্টিকের বাজারের ব্যাগে রক্ষিত ১৫টি হাতবোমা এবং ১টি এয়ারগান উদ্ধার করা হয়।
এছাড়াও একই দিন দুপুরে চাঁচড়া রায়পাড়া বিদ্যুৎ অফিসের প্রাচীর সংলগ্ন আলী হোসেনের মুদি দোকানের পিছন হতে ০২টি হাতবোমা পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়।
এদিকে, শনিবার সন্ধ্যায় র‌্যাব অভয়নগর উপজেলার বর্ণি বাজারস্থ মাহিম ট্রেডার্সে তল্লাশি চালিয়ে গোপন কক্ষ হতে ০৪টি হাতবোমা এবং গান পাউডার, পটাশিয়াম, জালের কাঠি, পিন লোহা ও ভাংগা কাঁচসহ বোমা তৈরীর বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করে। বোমা তৈরীর সাথে জড়িত থাকার অপরাধে ঘটনাস্থল হতে আক্তার হোসেন(৩০) নামে একজনকে আটক করা হয়। আটক আক্তার বর্ণি গ্রামের গোলাম রসুল মোল্লার ছেলে।

শেয়ার