মথুরাপুর থেকে শতাধিক বিএনপি কর্মীর আ.লীগে যোগদান ॥ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও আ’লীগকে ক্ষমতায় আনতে হবে

Shahin Chaklader1
নিজস্ব প্রতিবেদক॥ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদার বলেছেন, বিএনপি জামায়াতের সময় দেশে জঙ্গিবাদ সন্ত্রাসবাদের উত্থান হওয়ায় দেশের ভাবমূর্তি চরমভাবে ক্ষুন্ন হয়েছিল। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সে অবস্থা থেকে উত্তরণ ঘটিয়ে দেশ এখন বিশ্বের কাছে মডেলে পরিণত হয়েছে। যে কারণে বিএনপি নেতাকর্মীরা খুশি হয়ে আওয়ামী লীগের যোগ দিচ্ছে। গতকাল বিকালে হৈবতপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড মথুরাপুর খানপাড়া থেকে শতাধিক বিএনপির নেতাকর্মী আওয়ামী লীগে যোগদানের সময় প্রধান অতিথির বক্তব্য দানকালে তিনি একথা বলেন।
শাহীন চাকলাদার বলেন বিশ্বে, অর্থনৈতিক মন্দা সত্ত্বেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে খাদ্য নিরাপত্তা, দারিদ্য বিমোচনে দেশ এগিয়ে যাচ্ছে। বর্তমান সরকারের সময়ে খাদ্য উৎপাদন, পুষ্টি কার্যক্রম, নারী পুরুষের সমঅধিকার, শিক্ষা ও ডিজিটাল বাংলাদেশ গড়ার ক্ষেত্রে সফলতা অর্জনের জন্য প্রধানমন্ত্রীকে সাউথ সাউথ সম্মানে ভূষিত করা হয়েছে। শুধু তাই নয়, শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের আমলে সমুদ্র বিজয় অর্জন, ছিট মহল সমস্যা সমাধান করা ঐতিহাসিক ঘটনা। এসব কারণেই আওয়ামী লীগের উপর সাধারণ মানুষের আস্তা বেড়েছে। এরই ধারাবাহিকতায় মথুরাপুর খানপাড়া থেকে আব্দুল খালেক গাজী, শহীদ সাবুল, মোশারেফ হোসেন, আমীরুল ইসলাম, জাহাঙ্গীর হোসেন, বড় খোকনসহ শতাধিক নেতাকর্মী যোগ দেন। দলে যোগদান করা নেতাকর্মীদের বর্তমান সরকারকে আবারও রাষ্ট্রক্ষমতায় আনতে আন্তরিকভাবে কাজ করতে আহবান জানান।
এরপর বিকালে সদর উপজেলার সাতমাইল বাজারে হৈবতপুর ইউনিয়ন আওয়ামী লীগের এক কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহীন চাকলাদার। এরপর তিনি চুড়ামনকাটি বাজারে ইউনিয়ন আওয়ামী লীগের এক কর্মীসভায় যোগ দেন। এসময় তিনি বলেন, বর্তমান সরকারের আমলে শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ, কৃষি প্রভৃতিখাতে ব্যাপক উন্নতি হয়েছে। বিগত বিএনপি জোট সরকারের আমলে বিদুতের অভাবে কৃষক ধান ক্ষেতে সেচ দিতে পারেনি। বাড়িতে বাতি জ্বালেনি। মিল কারখানা অচল ছিল। কিন্তু এখন সে অবস্থা নেই। প্রায় চাহিদার সমপরিমাণ বিদ্যুৎ উৎপন্ন হচ্ছে। সাধারণ মানুষ স্বাচ্ছন্দ্যে কাজ করতে পারছেন। এ উন্নয়ন অব্যাহত রাখতে আসছে নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করতে তিনি সকলের প্রতি আহবান জানান। এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম আফজাল হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, সদস্য রেজাউল ইসলাম রেজা, সদর শাখা আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান মুন্না, হৈবতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামসুল হক বিশ্বাস, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা আজিজুল ইসলাম শাহীন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক যুবলীগ নেতা এসএম মাহমুদ হাসান বিপু, সাবেক সাংগঠনিক সম্পাদক যুবলীগ নেতা শফিকুল ইসলাম জুয়েল, জেলা যুবলীগের প্রচার সম্পাদক জাহিদ হোসেন মিলন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল,সহসভাপতি ফয়সাল খান, নিয়ামত উল্লাহ, ও সদস্য আরআই শাহী, সাবিল আহম্মেদ জিসান প্রমুখ।

শেয়ার