বিয়ের তাড়া নেই ক্যাটের

katrinakaif
সমাজের কথা ডেস্ক॥
সহশিল্পী রণবীর কাপুরের সঙ্গে তার প্রেমের গুজব লেগেই আছে, কিন্তু নিজমুখে তা স্বীকার করতে নারাজ অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। তার ভাষ্যে, কারও সঙ্গেই প্রেম নেই তার আর নেই বিয়েরও কোনো তাড়া।

রণবীরের সঙ্গে আংটি বদলের গুঞ্জন ফিকে হতে না হতেই তাদের ছুটি কাটানোর অন্তরঙ্গ মুহূর্তের ছবি ঝড় বইয়ে দেয় মিডিয়াতে। এরপর ক্ষুব্ধ হয়ে সাংবাদিকদের একটি খোলা চিঠি লিখলেও এরপর আর কোনো কথা বলেননি ক্যাট।

অবশেষে এবার সাংবাদিকদের প্রশ্নের জবাব দিয়েছেন ৩০ বছর বয়সী এই অভিনেত্রী। ক্যাট বলেন, “যতদিন আমি বিয়ে না করছি, সে পর্যন্ত আমি সিঙ্গেল। এই বাক্যটি আমার বলার কথা ছিল কিন্তু এখন দেখছি সবাই এটি ব্যবহার করছে! আমার মনে হয় এই কথার কপিরাইট করা উচিত। আর আপাতত বিয়ের কোনো পরিকল্পনা নেই আমার।”

রণবীরের সঙ্গে স্পেনের সমুদ্র সৈকতে কাটানো সময়ের ছবি প্রকাশের পর রাগে ফেটে পড়েন ক্যাট। কিন্তু তিনি বলেন, এখন আর মিডিয়ার প্রতি কোনো ক্ষোভ নেই তার।

ক্যাট বলেন, “ওটা আমাদের ব্যক্তিগত একটি মুহূর্ত ছিল। আমি ভেবেছিলাম মিডিয়া আমাদের গোপনীয়তা রক্ষা করবে। ঐ মুহূর্তে খুবই রেগে গিয়েছিলাম আমি, কিন্তু এখন আর খারাপ লাগছে না।”

তিনি আরও বলেন, “আমি আজ প্রায় নয় বছর ধরে বলিউডে কাজ করছি, এর মধ্যে অনেকবার আমার বোনদের সঙ্গে স্পেনের সৈকতে গিয়েছি কিন্তু এমন ঘটনা কখনও ঘটেনি। ঐ ঘটনার পর আমাকে অনেকেই বলেছেন, এসব হল টিনসেলের জীবনের একটি অংশ। এ ধরনের ঘটনা থেকে আমরা নতুন নতুন শিক্ষা পাই।”

ক্যাট মজা করে আরও বলেন ,এরপর কখনও যদি এরকম মুহূর্তের ছবি তোলা হয় তবে যেন তাকে একবার খবর দেওয়া হয়। তাহলে তিনি ম্যাচিং করা বিকিনি পরবেন।

তবে রণবীরের সঙ্গে আংটি বদলের গুজবের ব্যাপারে কিছু না বলে প্রশ্নটি এড়িয়ে যান ক্যাট।

শেয়ার