নাশকতার বিরুদ্ধে জনমত সৃষ্টির আহ্বান প্রধানমন্ত্রীর

hasina
বাংলানিউজ ॥
আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী ও বিরোধীদলের নাশকতা, জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার অপরাজনীতির বিরুদ্ধে জনমত সৃষ্টির জন্য চট্টগ্রামের সাংবাদিকদের প্রতি আহবান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
শ্রীলংকায় অনুষ্ঠিত কমনওয়েল্থ শীর্ষ সম্মেলন (সুগম-১৩) থেকে দেশে ফেরার পথে প্রধানমন্ত্রী সাংবাদিক প্রতিনিধিদের সঙ্গে আলোচনা করতে গিয়ে এ আহ্বান জানান।
প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসাবে শীর্ষ সম্মেলনে যোগ দেন চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাস, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি শহীদ উল আলম এবং বিএফইউজের যুগ্ম মহাসচিব আসিফ সিরাজ।
চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, দেশে ফেরার পথে শুক্রবার রাতে প্রধানমন্ত্রী বিমানে ৩ সাংবাদিককে ডেকে নিয়ে চট্টগ্রামের বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।
প্রধানমন্ত্রী মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রাখতে চট্টগ্রামের সাংবাদিকদের সজাগ থাকার আহ্বান জানান। আন্দোলনের নামে নাশকতা ও মানুষ পোড়ানোর রাজনীতি বন্ধ করতে সাংবাদিকরা জনমত সৃষ্টি করতে পারেন। দেশ ও মানুষের কল্যাণে চট্টগ্রামের সাংবাদিকদের এগিয়ে আসতে হবে।
চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাস প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রাম প্রেস ক্লাবে এসে জাতির পিতার ছবি সংবলিত মুক্তিযুদ্ধের ম্যুরাল উদ্বোধন করায় কৃতজ্ঞতা প্রকাশ করেন।
প্রধানমন্ত্রী এসময় চট্টগ্রাম প্রেস ক্লাব ও সাংবাদিকদের কল্যাণে ভবিষ্যতে পাশে থাকার ঘোষণা দেন। চট্টগ্রাম প্রেস ক্লাবের সার্বিক কর্মকান্ডে সন্তোষ প্রকাশ করে ভূয়সী প্রশংসা করেন। প্রসঙ্গক্রমে প্রধানমন্ত্রী নবগঠিত চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কমিটির বিষয়ে খোঁজখবর নেন।
এসময় উপস্থিত ছিলেন পররাষ্ট্র মন্ত্রী ডা. দিপু মণি, অ্যাম্বেসেডর এট লার্জ মোহাম্মদ জিয়া উদ্দীন, মূখ্য সচিব শেখ মো. ওয়াহিদুজ্জামান, প্রধানমন্ত্রীর প্রেস সচিব আবুল কালাম আজাদ, পিএস-১ এম এ মালেক, প্রধানমন্ত্রীর সহকারী সামরিক সচিব লে. কর্ণেল মাহবুবুর রশীদ ও এডিসি লে. কর্ণেল এম ইমরান হামিদ প্রমুখ।

শেয়ার