অভয়নগরে বিএনপি জামায়াত ক্যাডারদের বোমা হামলায় ওয়ার্ড আ’লীগ সভাপতি নিহত

নিজস্ব প্রতিবেদক॥ যশোরের অভয়নগরে বিএনপি জামায়াত ক্যাডারদের বোমা হামলায় ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি জাহিদুল ইসলাম (৩৫) নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ৮টার দিকে শুভরাড়া খেয়াঘাট এলাকায় এ বোমা হামলার ঘটনা ঘটে। রাত সাড়ে ১০টার দিকে পার্শ্ববর্তী ড্রেনের মধ্যে তার লাশ পাওয়া যায়। প্রথমে বোমা হামলা চালিয়ে অপহরণের খবর পাওয়া গেলেও পরবর্তীতে লাশ পাওয়ায় নিশ্চিত হওয়া গেছে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।
স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার শুভরাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে শুভরাড়া খেয়াঘাটে এক কর্মী সভা অনুষ্ঠিত হয়। কর্মী সভার শেষ পর্যায়ে রাত ৮টার দিকে বিএনপি জামায়াতের ১০/১২ জনের একদল ক্যাডাররা ওই সমাবেশে হানা দেয়। সন্ত্রাসীরা পরপর ১০ বোমা ফাটিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে। এতে ওই স্থানে থাকা দলীয় সব নেতাকর্মী ও স্থানীয় লোকজন ওই এলাকা থেকে পালিয়ে যায়। এ সময় বোমা হামলায় ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি জাহিদুল ইসলাম (৩৫) নিহত হন। তার লাশ পার্শ্ববর্তী দোকানের নিচে ড্রেনের মধ্যে পড়ে যায়। তার কোনো সন্ধান না পাওয়ায় তাকে অপহরণ করা হয়েছে বলে খবর ছড়িয়ে পড়ে। পুলিশও এ খবরের ভিত্তিতে বিভিন্ন স্থানে তার সন্ধান শুরু করে। রাত সাড়ে ১০টার দিকে শুভরাড়া খেয়াঘাট এলাকায় ড্রেন থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে।
অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী আব্দুস ছালেক বিষয়টি নিশ্চিত করে জানান, বোমা হামলায় ঘটনাস্থলেই জাহিদুল নিহত হন। তার লাশ ড্রেনে পড়ে থাকায় প্রথমে খুঁজে পাওয়া যায়নি। পরে পুলিশ তার লাশ উদ্ধার করেছে।

শেয়ার