কক্সবাজারে দুই জিপের মুখোমুখি সংঘর্ষে নিহত ৬

Coxbaza
বাংলানিউজ ॥
কক্সবাজারের উখিয়া উপজেলার ডিগ্রি কলেজ এলাকায় যাত্রীবাহী দুই জিপের মুখোমুখি সংর্ঘষে ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২৩ জন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গিয়াস উদ্দিন মিয়া তাৎক্ষণিকভাবে নিহতের সংখ্যা আটজন জানালেও পরে ছয় নিহত হয়েছে বলে জানা গেছে।

নিহতরা হলেন-কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা আলী আহমদ (৪৫), আবুল বশর (৩৫), বেলাল হোসেন (৩৫), আবদুস সালাম (২১), শহিদুল আমিন (২৫) ও নুরুল হক (৩৭)।

আহতদের মধ্যে নয়জনকে কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন এমএসএফ হাসপাতালে, ছয়জনকে কক্সবাজার সদর হাসপাতালে এবং বাকিদের উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক।

নিহতদের মধ্যে একজনের মৃতদেহ কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন এমএসএফ হাসপাতালে এবং পাঁচজনের মৃতদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রয়েছে বলে জানিয়েছেন কক্সবাজার সদর হাসপাতালের দায়িত্বরত পুলিশ কর্মকর্তা প্রণব চাকমা।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ৮টার দিকে দুই জিপের (ঢাকা ক : ৯৪৫০) ও (চট্ট-মেট্টো : ৯১৯৯ ) মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে পাঁচজন ও হাসপাতালে নেওয়া হলে আরও একজনের মৃত্যু হয়।

শেয়ার