২০১৫ বিশ্বকাপের টিকিট ১৪ ফেব্রুয়ারি থেকে

Icc
বাংলানিউজ॥ ২০১৫ সালে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের যৌথ আয়োজনে হতে যাওয়া আইসিসি ক্রিকেট বিশ্বকাপের টিকিট পাওয়া যাবে আগামী বছরের ১৪ ফেব্রুয়ারি থেকে। দুই-তৃতীয়াংশেরও বেশি টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ৫০ ডলারের মধ্যে।
দশ লক্ষেরও বেশি দর্শক গ্যালারিতে বসে খেলা দেখবেন এমনটাই প্রত্যাশা আয়োজকদের। আর টেলিভিশনে দর্শকদের সংখ্যা শতকোটি ছাড়িয়ে যাবে মনে করছে তারা।
শিশু দর্শকদের জন্য বিশেষ ছাড় দিচ্ছে আইসিসি,‘ফাইনালসহ টুর্নামেন্টের প্রত্যেক ম্যাচে শিশুদের জন্য টিকিট সহজলভ্য। গ্রুপের প্রত্যেকটি ম্যাচে তাদের জন্য টিকিটের মূল্য পাঁচ ডলার। শুরু থেকে প্রাপ্তবয়স্কদের জন্য ২০ ডলার নির্ধারণ করা হয়েছে। বলা চলে, চারজনের একটি পরিবার মাত্র ৫০ ডলারে দর্শক হতে পারবেন।’
টিকিট কেনার আগে চাইলে নিবন্ধন করে রাখতে পারেন ভক্তরা,‘আগামী বছর ১৪ ফেব্রুয়ারি থেকে টিকিট বিক্রি হবে। কিন্তু এর আগে কিনতে চাইলে ভক্তরা িি.িপৎরপশবঃড়িৎষফপঁঢ়.পড়স এ নিবন্ধন করে রাখতে পারেন। ট্রাভেল প্যাকেজ ইতোমধ্যেই চালু হয়ে গেছে িি.িরপপঃৎধাবষ.হবঃ এ।’
বিশ্বসেরাদের এই টুর্নামেন্ট শুরু হবে ২০১৫ সালের ১৪ ফেব্রুয়ারি থেকে ২৯ মার্চ পর্যন্ত। দুদেশের ১৪টি শহরে হবে ৪৯ ম্যাচ। উদ্বোধনী ম্যাচটি ক্রাইস্টচার্চে, আর শেষ হবে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে।

শেয়ার