সংসদীয় আসন যশোর-৩ ॥ ৬ শতাধিক নেতা কর্মী নিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন শাহীন চাকলাদার

ShahinChaklader
নিজস্ব প্রতিবেদক॥ মঙ্গলবার দুপুরে উৎসবমুখর পরিবেশে যশোর-৩ (সদর) আসনে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদার। তৃণমূলের প্রায় ৬শ’ নেতাকর্মীকে সঙ্গে নিয়ে তিনি এ মনোনয়নপত্র সংগ্রহ করেন।
ঢাকার বঙ্গবন্ধু এভিনিউয়ে দলীয় কার্যালয় থেকে এ মনোনয়নপত্র সংগ্রহের সময় সঙ্গে থেকে সমর্থন যোগাতে সোমবার রাতে তৃণমূলের নেতাকর্মীরা ঢাকার উদ্দেশে যাত্রা করেন। দুপুরে ব্যানার ফেস্টুন আর প্ল্যাকার্ড নিয়ে যশোর আওয়ামী লীগ, যুবলীগ, যুব মহিলা লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা হাজির হন বঙ্গবন্ধু এভিনিউয়ে। সেখানে তাদের স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে এলাকা। এরপর নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মনোনয়নপত্র সংগ্রহ করেন শাহীন চাকলাদার।
এ সময় তার সাথে ছিলেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট আলী রায়হান, সাংগঠনিক সম্পাদক ঝিকরগাছা উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল খালেক, দপ্তর সম্পাদক মীর জহুরুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক একেএম খয়রাত হোসেন, প্রচার সম্পাদক মুজিবুদ্দৌলা সরদার কনক, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মোফাজ্জেল হোসেন খসরু, কোষাধ্যক্ষ মণিরামপুর উপজেলা চেয়ারম্যান স্বপন ভট্টাচার্য, উপ প্রচার সম্পাদক ফারুক আহমেদ কচি, চৌগাছা উপজেলা চেয়ারম্যান এসএম হাবিব, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নাসির হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহারুল ইসলাম, শহর আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক ইমাম হাসান লাল, শহর আওয়ামী লীগ নেতা মজিবুর রহমান, যুব মহিলা লীগ সভাপতি ঝিকরগাছা উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জুন্নাহার নাজনীন সোনালী, সাধারণ সম্পাদক রোকেয়া পারভীন ডলি, জেলা যুবলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এহসানুল হক লিটু, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক যুবলীগ নেতা মাহমুদ হাসান বিপু, ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক যুবলীগ নেতা শফিকুল ইসলাম জুয়েল ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি জয়দেব নন্দী, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল প্রমুখ।

শেয়ার